মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ই-ট্রাফিক প্রশিকিউশন এর শুভ উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০৬ বার পঠিত

 

ফয়সাল আজম অপু: চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ‘ই-ট্রাফিক প্রশিকিউশন’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় শহরের বিশ্বরোডে এর উদ্বোধন করেন পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব, বিপিএম, পিপিএম (বার)।এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন ও ফজল-ই-খুদা, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর গোলাম সারোয়ার ও আনিসুর রহমান আনিসসহ জেলা পুলিশের কর্মকর্তাগণ।

পুলিশ সুপার আব্দুর রকিব বলেন, ই-ট্রাফিক প্রশিকিউশন এর ফলে যানবাহন চালক বা মালিকগণ মামলার জরিমানা তাৎক্ষনিক দিতে পারবেন। এসময় তিনি একটি মেশিন প্রদর্শন করে বলেন, এ মেশিনের মাধ্যমে মামলার জরিমানা গ্রহন করা হবে এবং মামলার জরিমানার টাকা গ্রহন করে মানি রিসিপ্ট প্রদান করা হবে। এরফলে এখন থেকে জরিমানার টাকা দিতে আর কাউকে ব্যাংকে দৌড়াতে হবেনা। তিনি বলেন, রাজশাহী বিভাগের ৮টি জেলায় একসাথে এ ই-ট্রাফিক প্রশিকিউশনের উদ্বোধন করা হল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com