শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জে ডা. রাব্বানীর গণসংযোগ চলছেই

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৮২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জনমত গড়তে ও নৌকার ভোট চেয়ে চাঁপাইনবাবগঞ্জে ডা. গোলাম রাব্বানী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। বৃহস্পতিবারও সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।
ডা. গোলাম রাব্বানী আগামী সংসদ নির্বাচনে সদর আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী এবং তিনি জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সভাপতির দায়িত্ব পালন করছেন।
শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর হাট, দুলর্ভপুর মোড়, হরিশপুর, মোহনাপার্কসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে ডা. রাব্বানী সাধারণ মানুষের কাছে আওয়ামী লীগ সরকার ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের দৃশ্যমান উন্নয়ন চিত্র তুলে ধরেন। তিনি বলেন, ইউক্রেন যুদ্ধের প্রভাবে বিশ্বের বড় দেশগুলোর যখন নাস্তানাবুদ অবস্থা, তখন বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের কারণে তিনি উন্নয়নের ধারা অব্যাহত রেখে দেশ পরিচালনা করছেন। তাই আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবারো রাষ্ট্রক্ষমতায় আনতে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক সামশুদ্দিন হাজী বাবলু, সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শহীদ হোসেন রানা, সাবেক চেয়ারম্যান ডা. আব্দুস সালাম, চরঅনুপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক লিটন আলি, জেলা ছাত্রলীগের সাবেক নেতা নাসিরুল ইসলাম, আব্দুল জাব্বার, অ্যাডভোকেট আব্দুল বাসিরসহ স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com