শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জে ডিবির অভিযানে গাঁজা-ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক || মোটরসাইকেল জব্দ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৬৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি অভিযান পরিচালনা করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল।অভিযানে ৩২০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শেখটোলা এলাকার মো. ধুলু শেখের ছেলে মো. জাহির ওরফে জাহিদ (৪৮), একই উপজেলার পারচৌকা গ্রামের তাহাসান আলীর ছেলে মো. বিকল ওরফে বিকাশ (২৭) ও মৃত তাজুমুদ্দিনের ছেলে জাহাঙ্গীর ওরফে পাঁচু (৪২)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত পৌণে ১টার দিকে শিবগঞ্জ শেখটোলা এলাকা থেকে ৩২০ বোতল ফেনসিডিলসহ জাহিরকে হাতেনাতে আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেলও জব্দ করা হয়।

অপরদিকে একইদিন সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার হরিপুর ক্লাবমোড়ে অভিযান চালিয়ে ৩ কেজি গাঁজাসহ বিকাশ ও পাঁচুকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশ। এ সময় বড় ট্রাভেল ব্যাগ থেকে ৩কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদারের নির্দেশনায় ও এসআই আসগর আলীর নেতৃত্বে এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স অভিযান দুটি চালায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদুটি ঘটনায় সদর মডেল থানা ও শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com