1. bddhaka2009bd@gmail.com : FARUQUE HOSSAIN : FARUQUE HOSSAIN
  2. bddhakanews24.com@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমরা যুব কর্মসংস্থান করেছি, বিএনপি করেছে হত্যা: প্রধানমন্ত্রী বাংলাদেশ এখন কঠিন সময় পার করছে দেশ : স্বরাষ্ট্রমন্ত্রী চাঁপাইনবাবগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩৩ দোকান মালিক পেলেন প্রধানমন্ত্রীর অনুদান চাঁপাইনবাবগঞ্জ ও ভোলাহাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ চাঁপাইনবাবগঞ্জে ৭ নভেম্বর ঐতিহাসিক সিপাহী-জনতার অভ্যুত্থান দিবস পালিত নাচোলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত। শিবগঞ্জে মাসিক কেস কনফারেন্স সভা চাঁপাইনবাবগঞ্জের ত্রিমোহনী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ‘রানীগঞ্জ সেতু’ উদ্বোধন ঢাকা-সুনামগঞ্জের দূরত্ব কমল ৫৫ কিলোমিটার নাচোলে বিএমডিএ’র অপারেটাকে উৎকোচ না দেয়ায় এক উদ্যোক্তার ২২বিঘার আম বাগান নষ্ঠ পথে

চাঁপাইনবাবগঞ্জে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণে পথচারী আহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ১৯৩ বার পঠিত

ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জে ককটেল বিস্ফোরনে শামীম (৪৬) নামে এক পথচারী আহত হয়েছে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার গণকা-বিদির পুর এলাকার সাদেকুল ইসলামের ছেলে। ২৪ জানুয়ারি রোববার সন্ধা সাড়ে ৬ টার দিকে পৌর এলাকায় বিদিরপুরে এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। জানা যায়, স্থানীয় এলাকার প্রভাব-বিস্তারকে কেন্দ্র করে দু-গ্রুপের বিরোধ চলছিলো। গত ৪ তারিখ থেকে প্রায় প্রতিদিনই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটছে। এমন পরিস্থিতিতে ককটেল বিস্ফোরিত এলাকায় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোজাফফর হোসেনসহ পুলিশ ঐ এলাকায় যায়। ২টি অবিস্ফোরিত ককটেল পড়ে থাকতে দেখা যায়। উদ্ধার করা হয়। এ সংবাদ লেখা পর্যন্ত কেউ আটক হয়নি। আহত শামিমকে রাজশাহী মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। রোববার রাত ১০টার দিকে বিদিরপুর-গণকা এলাকা শুনশান নীরবতা দেখা গেছে। ঘণ কুয়াশায় ছিলোনা তেমন কোনও মানুষ। কয়েকজন জানালো কয়েকদিন থেকে এলাকা থমথমে আর দুএকটি ককটেলও বিস্ফোরিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY RushdaSoft