সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ট্রাফিক আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ আম নিতে চায় রাশিয়া-চীন রাজশাহীতে গ্রামীণ ব্যাংকের মতবিনিময় বকেয়া ভূমি উন্নয়ন কর ৪৪৮ কোটি টাকা রাজশাহীতে স্বাধীনতা চিকিৎসক পরিষদের সম্মেলন রাজশাহী মহানগরীতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে ‘নো হেলমেট, নো ফুয়েল’ পাম্পগুলোতে ডিউটি পুলিশের রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের স্বার্থে সবাইকে এক হয়ে কাজ করতে হবে : জিয়াউর রহমান এমপি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন : ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় জেলা নেতৃবৃন্দের চাঁপাইনবাবগঞ্জেলিয়াকত হোসেন স্মরণে আলোচনা সততা সংঘের অসচ্ছল ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি দিচ্ছে দুদক

চাঁপাইনবাবগঞ্জে ১২ জন ম্যাজিস্ট্রেট ও ডিসি লকডাউন কার্যকর করতে মাঠে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২২২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ঘোষিত সর্বাত্মক লকডাউন চলছে। ২৫ মে মঙ্গলবার থেকে শুরু হয়ে আগামী রোববার রাত ১২ টা পর্যন্ত চলবে লকডাউন। ১২ টি মোবাইল টিম নিয়ে ১২ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ বিভিন্ন স্পটে তদারকি শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় ২৬ মে বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন দিনব্যাপী চলমান কঠোর লকডাউনের দ্বিতীয় দিন সকালে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে শহরের গুরুত্বপুর্ণ জনবহুল স্থান ও মোড় পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ।

সময় আরও ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দেবেন্দ্রনাথ ওরাও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখ।

করোনা সংক্রমণ প্রতিরোধে নিরলস পরিশ্রম করে চলেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

১২ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১২ টি মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টা পর্যন্ত মোবাইল কোর্টে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৭৪ টি মামলায় ৪৭হাজার ৮০০ টাকা, শিবগঞ্জ উপজেলায় ১৯ টি মামলায় ৯ হাজার ৪০০ টাকা, নাচোলে ২৫ টি মামলায় ৮ হাজার টাকা, ভোলাহাটে ৭টি মামলায় ৬ হাজার ৩০০ টাকা এবং গোমস্তাপুর উপজেলায় ৪৯ টি মামলায় ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। সর্বমোট জেলায় ১৭৪ টি মামলায় ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়।

পুলিশ বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিধি-নিষেধ কার্যকর করে চলেছে। সবাই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। মোবাইল কোর্ট পরিচালনাকালে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগণ সর্বাত্মক সহায়তা প্রদান করছে। লক ডাউন কার্যকর করতে সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করেছেন জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমতলা ও পুরাতন বাজারে মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম মানুষকে সচেতন করতে মাস্ক বিতরণ করেন ও লকডাউন মেনে চলতে সকলকে আহবান জানান। এ সময় ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান আরমানসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com