মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে তামাক নিয়ন্ত্রণ আইন নিয়ে আলোচনা সভা স্কুল বালক-বালিকাদের দিনব্যাপী দাবা প্রতিযোগিতা তোমাদের মানুষের মতন মানুষ হতে হবে : এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মেয়র মোখলেস ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা ২ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি স্বদেশ বিচিত্রা সম্মাননায় ভূষিত হবেন ওয়ার্ল্ড ভিশনের পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী পাটচাষি সমাবেশ : উৎপাদনে ভূমিকা রাখায় ক্রেস্ট পেলেন ১০ চাষি পরীক্ষার ফল ভালো করলে সবই করে দেয়া হবে : শাহ নেয়ামতুল্লাহ কলেজে ওদুদ এমপি চাঁপাইনবাবগঞ্জে ২২৭ জাতের আম নিয়ে আম মেলা শিবগঞ্জে ভিজিএফের চাল পেল ৭৩৮৩৫টি অসহায় পরিবার

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আজম সম্পাদক পিন্টু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে জেলা আইনজীবী সমিতি ভবনে আইনজীবীরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন ২৬ জন এবং এককভাবে সভাপতি পদে প্রার্থী ছিলেন একজন।
নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ নাজমুল-একরামুল পরিষদ থেকে ৮৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন

আলহাজ নাজমুল আজম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজল-তোহরুল পরিষদ থেকে মো. মোসাদ্দেক হোসেন কাজল পেয়েছেন ৬৯ ভোট। নাজমুল-একরামুল পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহা. একরামুল হক পিন্টু, প্রাপ্ত ভোট ১০৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজল-তোহরুল পরিষদ থেকে মোহা. তোহুরুল ইসলাম পিন্টু পেয়েছেন ৮০ ভোট।
এছাড়া সিনিয়র সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোহা. আব্দুস সাত্তার-১। তিনি পেয়েছেন ১০৫ ভোট। সহসভাপতি পদে মোহা.

 

আরশাদ আলী, প্রাপ্ত ভোট ১০৫; সহ-সাধারণ সম্পাদক পদে মো. আখেরুল ইসলাম রাসেল প্রাপ্ত ভোট ৯২, অর্থ সম্পাদক পদে ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. গোলাম মোরসেদ, গ্রন্থাগার সম্পাদক পদে মোহা. আবদুল হাদি প্রাপ্ত ভোট ৯১ এরা সবাই নাজমুল-একরামুল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন।

 

অপর দিকে কাজল-তোহরুল পরিষদ থেকে সহসাধারণ সম্পাদক পদে ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. সাদিকুর রহমান সরকার ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোসা. রহিমা খাতুন।
এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. শফিকুল ইসলাম মিলন, মোহা. মাইনুল ইসলাম-২, এম আব্দুস সালাম ও মোহা. শাহ আলম। গননা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়।
এবার মোট ভোটার ২০৪জন। তাদের মধ্যে ১৮৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com