শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আজম সম্পাদক পিন্টু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৫ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচন বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা হতে বিকেল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে জেলা আইনজীবী সমিতি ভবনে আইনজীবীরা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করেন ২৬ জন এবং এককভাবে সভাপতি পদে প্রার্থী ছিলেন একজন।
নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ নাজমুল-একরামুল পরিষদ থেকে ৮৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন

আলহাজ নাজমুল আজম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজল-তোহরুল পরিষদ থেকে মো. মোসাদ্দেক হোসেন কাজল পেয়েছেন ৬৯ ভোট। নাজমুল-একরামুল পরিষদ থেকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহা. একরামুল হক পিন্টু, প্রাপ্ত ভোট ১০৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজল-তোহরুল পরিষদ থেকে মোহা. তোহুরুল ইসলাম পিন্টু পেয়েছেন ৮০ ভোট।
এছাড়া সিনিয়র সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোহা. আব্দুস সাত্তার-১। তিনি পেয়েছেন ১০৫ ভোট। সহসভাপতি পদে মোহা.

 

আরশাদ আলী, প্রাপ্ত ভোট ১০৫; সহ-সাধারণ সম্পাদক পদে মো. আখেরুল ইসলাম রাসেল প্রাপ্ত ভোট ৯২, অর্থ সম্পাদক পদে ৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. গোলাম মোরসেদ, গ্রন্থাগার সম্পাদক পদে মোহা. আবদুল হাদি প্রাপ্ত ভোট ৯১ এরা সবাই নাজমুল-একরামুল পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন।

 

অপর দিকে কাজল-তোহরুল পরিষদ থেকে সহসাধারণ সম্পাদক পদে ১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. সাদিকুর রহমান সরকার ও সাংস্কৃতিক সম্পাদক পদে ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোসা. রহিমা খাতুন।
এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. শফিকুল ইসলাম মিলন, মোহা. মাইনুল ইসলাম-২, এম আব্দুস সালাম ও মোহা. শাহ আলম। গননা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়।
এবার মোট ভোটার ২০৪জন। তাদের মধ্যে ১৮৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com