শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জ বিআরটিএ থেকে ১২ দালালকে আটক করেছে ডিবি পুলিশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৪০৩ বার পঠিত

ফয়সাল আজম অপু : ড্রাইভিং লাইসেন্স আবেদনকারীদের জাল শিক্ষাগত সনদ সরবরাহকারী ৪জন ও ৮ আবেদনকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), চাঁপাইনবাবগঞ্জ। বুধবার সকাল হতে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়েন্দা পুলিশের একটি দল। এক প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৪ জন জাল সনদ সরবরাহকারী ও ৮ জন ভুয়া জাল সনদে ড্রাইভিং লাইসেন্স আবেদনকারীকে আটক করা হয়েছে। তিনি জানান, আবেদনকারীরা যে শিক্ষা প্রতিষ্ঠানের সনদ আবেদনে সংযুক্ত করেছে, তা স্ব স্ব প্রতিষ্ঠানের নয় বলে প্রত্যয়ন দিয়েছে প্রতিষ্ঠান প্রধানগণ। সেই সুত্র ধরে প্রথমে ৮ জন আবেদনকারীকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যানুযায়ী, জাল সনদ প্রদানকারী ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল- জালসনদ সরবরাহকারী (তথ্যের ভিত্তিতে আটক) সদর উপজেলার ঘুঘুডিমা গ্রামের মোঃ আকবর আলীর ছেলে মোঃ সৈয়বুর রহমান (৩৫), গাবতলা এলাকার মোঃ হানিফ আলীর ছেলে মোঃ শরিফুল ইসলাম (২৮), স্বরুপনগর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ মনোয়ার হোসেন পল্টু (৪০) ও নাচোল উপজেলার সোনাইচন্ডি গ্রামের মোঃ জসিম উদ্দীনের ছেলে মোঃ ফারুক হোসেন (২৯) এবং জাল সনদে আবেদনকারী সদর উপজেলার চক দৌলতপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২১), একই উপজেলার দিনোনাথপুর গ্রামের মোঃ জেম আলীর ছেলে মোঃ তোহিদুল ইসলাম (২৯), বারঘরিয়া তফসিল পাড়ার মোঃ সেমাজুলের ছেলে মোঃ শিমুল (২৩), তাহেরপুর বালূগ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে মোঃ আসমাউল হোসেন (৩২), মাঝপাড়ার তারেক আহম্মদের ছেলে মোঃ সাব্বির হোসেন (২৬) নাচোল উপজেলার কামার জগদল গ্রামের মোঃ রশিদুল হকের ছেলে মোঃ এমদাদুল হক (৩৪), গোমস্তাপুর উপজেলার বাজারপাড়া গ্রামের মৃত সেরাজুলের ছেলে মোঃ হাবিবুর রহমান (২৪) ও বাঙ্গাবাড়ি রিফুজিপাড়ার মোঃ আব্দুস সামাদের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৫)। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহবুব আলম খাঁন জানান, তাদেরকে আসামী করে প্রচলিত আইনে মামলা দায়ের করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com