বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ থানা ছত্রাজিতপুর ফুলতলা পিকআপ চাপায় পথচারীর মৃত্যু

জুয়েল খান
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ২৯৫ বার পঠিত

শিবগঞ্জ  প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গ্যাস সিলিন্ডার বোঝাই করা একটি পিকআপ চাপায় মো. রাসেল (৩৫) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ছত্রাজিতপুর বাজার এলাকায় এই ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহত রাসেল শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর মিয়া পাড়ার তাইজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি পিকআপ দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর সোনামসজিদ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদরের দিকে যাচ্ছিলো। এ সময় ছত্রাজিতপুর বাজারে রাস্তা পারাপারে ব্যস্ত রাসেলকে দ্রুত গতির গ্যাস সিলিন্ডার ভর্তি পিকআপটি চাপা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হয় সে। পরে এলাকাবাসী দ্রুত রাসেলকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

এ বিষয়ে শিবগঞ্জ থানার (এসআই) নূর নবী জানান, ঘটানাটির পর স্থানীয়রা পিকআপটি জব্দ করে শিবগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেন। তবে পিকআপটির চালক ও এর সহকারী পালিয়ে যান। পরে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com