শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সদর ও ভোলাহাটে জাতীয় সমবায় দিবস পালিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

 

বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

আজ শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসন ও জেলা সমবায় এর যৌথ আয়োজনে দিবসটি উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় জেলা প্রশাসকের কার্যালয়ে থেকে। র‌্যালিটি বের হয়েছে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সমবায় সমিতির প্রতিনিধিদের নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক একেএম গালিভ খাঁনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ সসদ্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুর রহমান, জেলা প্রাণীসম্পাদ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, জেলা সমবায় অফিসার আকরাম হোসেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা রওশন আলীসহ অন্যরা।

অপরদিকে ভোলাহাট(চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি জানান,  “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। ভোলাহাট উপজেলা সমবায় ও সমবায়ীদের উদ্যোগে শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পরে র‌্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষিণ করে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ উম্মে তাবাসসুমের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় স্বাগতম বক্তব্য রাখেন, জেলা সমবায় সমিতির পরিদর্শক মোঃ আব্দুল কুদ্দুস। অন্যান্যোর মধ্যে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গোহালবাড়ি ইউনিয়ন পরিষদ চিয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন আলী শাহ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ রেজওয়ানুল হক, বীরমুক্তিযোদ্ধা মোঃ তৈমুর রহমান, সমবায়ি প্রগতী উন্নয়ন সমবায় সমিতির সভাপতি মোঃ শাহিন রেজা, চাঁপাইনবাবগঞ্জ ভূমি উন্নয়ন ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক মোঃ একরামুল হকসহ অন্যরা। শেষে ২টি শ্রেষ্ঠ সমবায় সমিতিকে ও ৫জন সমবায়িকে পুরুষ্কার তুলেদেন অতিথি বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com