শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবসে নবজাতক ও মাকে উপহার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৮১ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবসে জন্ম নেওয়া নবজাতক ও তাদের মাকে উপহার দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়। শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে জন্মদিনের কেক কাটেন অতিথিরা।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক শহিদুল ইসলাম বলেন, জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবসে চাঁপাইনবাবগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রে জন্ম নেওয়া শিশুদের নতুন পোশাক উপহার দেয়া হয়েছে। সকালে জন্ম নেওয়া একজন কন্যা শিশুকে পোশাক ও তার মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এসময় চাঁপাইনবাবগঞ্জ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার আবু সাইদ মোহাম্মদ মাসুদ, উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী নাহিদুল হক, পরিবার পরিকল্পনা পরিদর্শক পান্ডব কুমার সিংহ, পরিবার পরিকল্পনা কল্যাণ পরিদর্শীক সুফিয়া খাতুনসহ মা ও শিশু কল্যাণ কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com