বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০০ অপরাহ্ন

জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন অনুদানের টাকা দেয়া হলো মৃত সদস্যের পরিবার ও ১৫ সন্তানকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের ৭ জন মৃত সদস্যের পরিবারকে ৪ লাখ ৪০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
মৃত সদস্যদের মধ্যে রাজশাহীর গোদাগাড়ীর রফিকুল ইসলামের স্ত্রী এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের হাসেন আলী ও সদর উপজেলার আমনুরার আসগার আলীর স্ত্রীকে এককালীন ৬০ হাজার টাকা করে প্রদান করা হয়। এছাড়া জেলাশহরের লাখেরাজপাড়ার শওকত আলী টুলুর স্ত্রীকে, ভুতপুকুরের লালচাঁনের মাকে ও ফকিরপাড়ার নাসির উদ্দিনের স্ত্রীকে ৭০ হাজার টাকা করে এবং লাহারপুরের দিলিপ কুমার দাসের স্ত্রীকে ৫০ হাজার টাকা এককালীন প্রদান করা হয়।
অন্যদিকে সংগঠনটির সদস্যদের ১৪ জন কন্যাসন্তান ও ১ জন পুত্রসন্তানের বিয়েতে ব্যয় নির্বাহের জন্য ৩ লাখ ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়।
সোমবার চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ প্রধান অতিথি হিসেবে উপকারভোগীদের হাতে চেকগুলো তুলে দেয়ার পাশাপাশি অনুষ্ঠানে বক্তব্য দেন।
সংগঠনটির সভাপতি মো. সাইদুর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু। সূচনা বক্তব্য দেন- জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আনারুল ইসলাম আনার।
এসময় সংগঠনটির অন্য নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com