সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

অষ্টম ধাপের ৮টি ইউনিয়ন পরিষদ ভোট ১০ ফেব্রুয়ারি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ১৫৭ বার পঠিত

অনলাইন নিউজ : অষ্টম ধাপে ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১০ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।মঙ্গলবার (৪ জানুয়ারি) রাত ৮টায় অষ্টম ধাপের এই নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। ইসি’র ঘোষিত তফসিল অনুযায়ী এসব ইউপিতে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ১৬ জানুয়ারি, মনোনয়নপত্র বাছাই ১৭ জানুয়ারি, আপিল দায়েরের শেষ তারিখ ২০ জানুয়ারি, আপিল নিষ্পত্তি ২৪ জানুয়ারির মধ্যে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ জানুয়ারি, প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ হবে আগামী ২৫ জানুয়ারি এবং ভোটগ্রহণ করা হবে ১০ ফেব্রুয়ারি। এসব ইউনিয়ন পরিষদে ভোট গ্রহণ হবে সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত।
অষ্টম ধাপের যে আট ইউপিতে নির্বাচন: অষ্টম ধাপের যে ৮ ইউপিতে নির্বাচন হবে সেগুলো হলো, কেরানিগঞ্জের তারানগর, গাজিপুর কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী, হাতিয়ান সুখচর, নলচিঁড়া, সুবর্ণচরের চর জব্বর, চর জুবলি, ভোলার লালমোহন উপজেলার বদরপুর, শৈলকুপার নিত্যানন্দপুর ইউপি।

ইসি সূত্র জানায়, ৮ম ধাপের সবগুলো ইউপিতে প্রচলিত ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। ইতিমধ্যে চার ধাপের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে ৫ জানুয়ারি এবং ষষ্ঠ ধাপে ২১৯ ইউপিতে ভোট হবে আগামী ৩১ জানুয়ারি। আর ৬ষ্ট ধাপের ১৩৮ টি ইউপিতে নির্বাচন হচ্ছে আগামী ৭ ফ্রেব্রুয়ারি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com