বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

তানোরের মুন্ডুমালায় নৌকার প্রচারণায় মানুষের ঢল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জানুয়ারী, ২০২১
  • ২৮৯ বার পঠিত
তানোর (রাজশাহী)প্রতিনিধি : রাজশাহীর তানোরের মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে নৌকার প্রচারণায় সাধারণ মানুষের ঢল। আওয়ামী লীগের দলীয় প্রার্থী আমির হোসেন আমিনের পক্ষে সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না পৌরসভার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও প্রচার-প্রচারণা করেছেন। জানা গেছে, ২৩ জানুয়ারী শনিবার পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ময়েনপুর আলীতলা, ময়েনপুর আঠারো পাড়া, ময়েনপুর আদিবাসী পাড়া ও ময়েনপুর গ্রামে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় উদ্বোধন, গণসংযোগ ও পথ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, কামারগা ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বী ফরহাদ, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল সরকার, বিশিস্ট ব্যবসায়ী আলহাজ্ব সুমন, পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, ইউপি সদস্য আলাউদ্দিন আলী, নির্মল কুমার, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও জাহাঙ্গীর আলম প্রমুখ। এতে সাধারণ মানুষের বিপুল সাড়া পাওয়া গেছে। এ সময় তিনি নারীর ক্ষমতায়ন, কুটির শিল্প,ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন। যৌতুক-মাদক, নারী নির্যাতন-বাল্যবিয়ে, ইভটিজিং-সন্ত্রাস, জঙ্গীবাদ প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আশার আহবান জানিয়ে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের চিত্র তুলে ধরে আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে স্থানীয় সাংসদের পক্ষ থেকে বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাষ ও সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি স্থানীয় সাংসদের পক্ষ থেকে এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে বলেন, মুন্ডুমালা পৌরসভার আসন্ন নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে হবে আপনাদেরই। তিনি বলেন, নৌকা উন্নয়ন ও গণতন্ত্রের প্রতিক তাই নৌকার বিজয় নিশ্চিত করতে আপনাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ সময় গ্রামবাসী পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com