বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

নাচোলে করোণা আক্রান্ত ব্যক্তির লাশ দাফন করলো নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি

অলিউল হক ডলার
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২১৮ বার পঠিত

নাচোল নিজস্ব প্রতিবেদক  : নিজ সন্তান লাশ ও কাফন পরাতেও আসেনি । অলিউল হক ডলার নাচোল: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করোনা আক্রান্ত হয়ে নাচোল পৌর এলাকার শ্রীরামপুর গ্রামের আব্দুল ওয়াহাব (৬৫) নামের এক ব্যক্তি শুক্রবার সাড়ে ১০টার দিকে মৃত্যুবরণ করেন ।(ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) । লাশ দেখতে আসেনি তার নিজ ছেলে ও মেয়ে। দাফন কাজ সম্পন্ন করেন স্বেচ্ছাসেবী সংগঠন নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি। এঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসী সূত্রে জানা গেছে ৭/৮ দিন পূর্বে মোঃ আব্দুল হক ওহাব করোনা পজিটিভ সনাক্ত হয়। করোনাভাইরাস আক্রান্ত হলে সন্তান ভদু করোনা আক্রান্ত কথা শুনে তার পিতাকে বাড়ি থেকে বের করে দেন। আব্দুল্লাহ ওহাব পাশেই তার বোন নাসিমার কুঁড়েঘরে করনা ভাইরাসে আক্রান্ত হয়ে ধুকে ধুকে মৃত্যু কোলে ঘরে পড়েন। একমাত্র সন্তান স ভদু ও তার একমাত্র মেয়ে শিউলি এই আক্রান্তের কথা শুনে তাকে দেখতে পর্যন্ত আসেনি। আজ শুক্রবার বেলা সাড়ে ১০টা সময় তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুর পর গ্রামবাসী এমনকি প্রতিবেশীরা লাশকে দেখতে পর্যন্ত যায়নি। ওই ওয়ার্ড এর কাউন্সিলর পর্যন্ত কোন খোঁজ খবর রাখেনি বলে এলাকাবাসীর অভিযোগ করেছেন। খবর পেয়ে নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সভাপতি শাকিল রেজা তিনি উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে বিষয়টি অবহিত করেন। পরে নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সদস্যরা সুরক্ষা পোশাক পড়ে কাফন দাফনের ব্যবস্থা করেন। নিন্দুক তুমি দেখে যাও নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি কি করেন। আপনারা তো বলেন ,নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সেবার নামে বিভিন্ন ব্যক্তির সাথে প্রতারণা করেন। নিন্দুক আজ আপনি কোথায়? নিন্দুক আজ আপনি কি বলবেন একমাস টীমকে যারা জীবনের বাজি রেখে এই আব্দুল ওহাবের মত অসহায় ব্যক্তির লাশ কাঁধে নিয়ে কাফন দাফন করেছেন। আমি আশা করব কখনো এই নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি স্বেচ্ছাসেবী সংগঠনটিকে আঙ্গুল উঁচিয়ে কথা বলবেন না । পারলে সহযোগিতা করুন না পারলে নিরব থাকুন। আজ সন্ধ্যায় ৫টা৪৫ মিনিটে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াহেদ লাশ দাফন করা হয়। কাফন দাফন সম্পন্ন করেন নাচোল বাজার কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা এনামুল হক, ইমাম সোহেল রানা, নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সভাপতি শাকিল রেজাসহ এনমাসটিমের সদস্যবৃন্দ। এ জানাযায় ৭০/ ৮০ জন লোক অংশগ্রহণ করেন বলে জানা গেছে। নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি সভাপতি শাকিল রেজা জানান সংবাদ পাওয়া মাত্রই আমরা লাশের কাছে যাই এবং তাৎক্ষণিক উপজেলা নির্বাহি অফিসার ও নাচোল থানার অফিসার ইনচার্জ কে বিষয়টি অবহিত করি। পরে পুলিশের উপস্থিতিতে মোমিনপাড়া গোরস্থানে আব্দুল ওয়াবকে দাফন করা হয়। নাচোল মানবিক উন্নয়ন সোসাইটি কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন নাচোল প্রেসক্লাবের সভাপতি অলিউল হক ডলার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com