শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

নৌকার পক্ষে কাজ করার আহ্বান এমপি জেসির

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ১১৫ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

জাতীয় সংসদে সংরক্ষিত আসন ৩৩৮, চাঁপাইনবাবগঞ্জ’র সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি দারিদ্র্য বিমোচনে দেশের গরিব অসহায় মানুষদের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় এনে বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ভাতাসহ নানান ধরনের ভাতা দিচ্ছেন। আশ্রয়হীনদের জমিসহ ঘর করে দিচ্ছেন। তিনি মানবতার মা, তাই দেশের মানুষ যেন সুখে শান্তিতে থাকে সেজন্য তিনি কাজ করে যাচ্ছেন। শুধু তাই নয়, সারাদেশের মতো এই চাঁপাইনবাবগঞ্জেও রাবার ড্যামসহ অনেক উন্নয়ন করেছেন।
মঙ্গলবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার শাড়ি বিতরণকালে তিনি এসব কথা বলেন। শাড়িগুলো মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের দরিদ্র কর্মীদের মধ্যে বিতরণ করা হয়।
ফেরদৌসী এসলাম জেসি আরো বলেন- যে প্রধানমন্ত্রী আপনাদের জন্য এত কিছু করছেন, তার জন্য সবাই দোয়া করবেন। আগামী সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করবেন। কেননা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী না থাকলে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বাধাগ্রস্ত হবে।
জেলাশহরের শহীদ মনিমুল হক সড়কে আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত শাড়ি বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষি গবেষণা কেন্দ্রের অবসরপ্রাপ্ত পরিচালক ড. সাইফুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফা খাতুন বেবী ও প্রচার সম্পাদক জেলা পরিষদ সদস্য তাসলিমা খাতুন, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ নাজনীন ফাতেমা জিনিয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com