শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০১ অপরাহ্ন

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মোঃ রাববুল হোসেন

জুয়েল খান
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১৫৪ বার পঠিত

বিডি ঢাকা ডট কম, জুয়েল খান: পবিত্র ঈদুল আযহা ২০২১ উপলক্ষে ভোলাহাট উপজেলাবাসী সহ দেশের সকল ইসলাম ধর্মপ্রাণ মুসলমানকে সমাগত ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন,ভোলাহাট উপজেলা চেয়ারম্যান মোঃ রাববুল হোসেন ।
তিনি বলেন, ঈদ ইসলাম ধর্মের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব যা প্রতিটি মুসলমানের জীবনে নিয়ে আসে অনাবিল সুখ ও শান্তির বার্তা। আর ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতিবছরই আমাদের মাঝে ফিরে আসে পবিত্র ঈদুল আযহা। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে প্রিয় বস্তু বা জিনিস কে উৎসর্গ করাই ঈদুল আযহার প্রকৃত রূপ। আর এই উৎসর্গের মাধ্যমে নিজের জীবনের গর্ব ও অহংকার সহ সকল প্রকার অমানবিকতা ও মনুষ্যত্বহীনতাকে কুরবানি বা বিসর্জন দেয়াই হচ্ছে ঈদুল আযহার শিক্ষা। ভোলাহাট বাসী সহ ইসলাম ধর্মপ্রাণ সকল মানুষই যেন ঈদুল আযহার মাধ্যমে এই শিক্ষা অর্জন করে নিজের জীবনে বাস্তবায়নের মাধ্যমে আল্লাহর নৈকট্য অজন করে জীবনের চুড়ান্ত সফলতায় পৌঁছতে পারে এই কামনায় সকলকেই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

ভোলাহাট উপজেলা

চেয়ারম্যান মোঃ রাববুল হোসেন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com