মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে তামাক নিয়ন্ত্রণ আইন নিয়ে আলোচনা সভা স্কুল বালক-বালিকাদের দিনব্যাপী দাবা প্রতিযোগিতা তোমাদের মানুষের মতন মানুষ হতে হবে : এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মেয়র মোখলেস ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা ২ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি স্বদেশ বিচিত্রা সম্মাননায় ভূষিত হবেন ওয়ার্ল্ড ভিশনের পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী পাটচাষি সমাবেশ : উৎপাদনে ভূমিকা রাখায় ক্রেস্ট পেলেন ১০ চাষি পরীক্ষার ফল ভালো করলে সবই করে দেয়া হবে : শাহ নেয়ামতুল্লাহ কলেজে ওদুদ এমপি চাঁপাইনবাবগঞ্জে ২২৭ জাতের আম নিয়ে আম মেলা শিবগঞ্জে ভিজিএফের চাল পেল ৭৩৮৩৫টি অসহায় পরিবার

পালিত হলো বিশ্ব বেতার দিবস

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৮ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

বেতার ও শান্তি’ প্রতিপাদ্যে বিশ্ব বেতার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বাংলাদেশ বেতার রাজশাহী র‌্যালি, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।
সোমবার সকালে বাংলাদেশ বেতার রাজশাহীতে কেন্দ্রের আঞ্চলিক পরিচালক হাসান আখতারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফসর ড. আব্দুল খালেক।

বিশেষ অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শফিকুর রহমান বাদশা। এছাড়া আরো উপস্থিত ছিলেন- রেডিও মহানন্দার স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, টেকনিক্যাল অফিসার রেজাউল করিমসহ সহকারী প্রযোজক সোনিয়া শীল, আয়েশা সিদ্দিকা, স্বেচ্ছাসেবক রেবেকা সুলতানা নুপুরসহ আরো অনেকে।
বেতার দিবসের শুরুতে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিথিরা। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালি শেষে আলোচনা অনুষ্ঠানে বেতারের ক্রমবিবর্তন, পরিবর্তন ও বর্তমান সময়োপযোগী বার্তা বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন অতিথিবৃন্দ।
শেষে ঐতিহ্যবাহী যাত্রাপালা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com