রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

পাস নিয়ে যাচ্ছিলেন ওড়না ডেলিভারি দিতে, অতঃপর ১০০০ টাকা জরিমানা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২১৩ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা : কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে পাস নিয়ে মেয়েদের ওড়না ডেলিভারি দিতে যাচ্ছিলেন শাহ আলম। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে রাজধানীর শাহবাগ এলাকায় তাকে দাঁড় করিয়ে কেন বের হয়েছেন তা জানতে চান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু। এরপর জবাব সন্তোষজনক না হওয়ায় শাহ আলমকে ১০০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে শাহ আলমের মোটরসাইকেলে থাকা ব্যাগ সম্পর্কে ম্যাজিস্ট্রেট জানতে চাইলে তিনি বলেন, এতে মেয়েদের ওড়না আছে। আমি নিউ মার্কেট এলাকায় যাব ডেলিভারির জন্য।

অর্থদণ্ড পাওয়া শাহ আলম গণমাধ্যমকে বলেন, আমি অনলাইন ডেলিভারিকে জরুরি সেবা হিসেবেই জানতাম। তাই বের হয়েছিলাম।

বেলা ১১টা থেকে পরিচালিত অভিযানে মোট ১১ জনকে ৬৫০০ টাকা জরিমানা করা হয়েছে। সড়কে চলাচলকারী অধিকাংশ লোকজনই ম্যাজিস্ট্রেটকে ‘হাসপাতালে যাব’ বলতে দেখা গেছে।

ম্যাজিস্ট্রেট পলাশ বসু গণমাধ্যমকে বলেন, আমরা প্রধানমন্ত্রী কার্যালয়ের ১৮টি নির্দেশনা ও মন্ত্রিপরিষদ বিভাগের কঠোর নিষেধাজ্ঞা বাস্তবায়নে অভিযান চালাচ্ছি। অনেকেই সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে কম প্রয়োজনে বাইরে বের হচ্ছেন। তাদের জরিমানা করা হচ্ছে। তবে আমাদের মূল উদ্দেশ্য জরিমানা নয়, আমরা সংক্রমণ কমাতে মানুষকে সচেতন করতেই অভিযান চালাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com