মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে জাতীয় শ্রমিক লীগ পৌর শাখা উদ্যোগে নৌক মার্কার বিজয়ের লক্ষ্যে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা। ২৮ অক্টোবর ঢাকার প্রবেশপথে চেকপোস্ট বসাবে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ পাঠানপাড়া সরকারি বিদ্যালয়ের ক্যাচমেন্ট এলাকায় র‍্যালী ও আলোচনা সভা শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি’র পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন চিত্রনায়িকা মাহিকে শক্তিশালী প্রতিপক্ষ ভাবছেন নৌকার প্রার্থী গোমস্তাপুরে সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী রাখালের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত ইসলামপুরে চার হেরোইনসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড চাঁপাইনবাবগঞ্জে ৬ জনের মনোনয়ন বাতিল অবসরকালীন ২২ লাখ টাকা ভাতা পেলেন জেলা পরিষদের কর্মচারী জায়েদ

প্রধানমন্ত্রী আজ ওমরাহ পালন করেছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ২০৬ বার পঠিত

অনলাইন নিউজ : তিন দিনের সরকারি সফরে সৌদি আরব অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সোমবার সকালে মক্কায় পবিত্র মসজিদ মসজিদুল হারামে ওমরাহ পালন করেছেন।

প্রধানমন্ত্রী প্রথমে তার ছোট বোন শেখ রেহানাকে সাথে নিয়ে কাবা শরিফের চারদিক ‘তাওয়াফ’ এবং ‘সাফা-মারওয়া’ সায়ী করেন।

শেখ হাসিনা পবিত্র মসজিদে নামাজ আদায় করেন।

এসময় তিনি বাংলাদেশ ও এর জনগণের পাশাপাশি সমগ্র মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এবং সফরসঙ্গী অন্যান্য সদস্যরাও ওমরাহ পালন করেন।

পরে প্রধানমন্ত্রী পবিত্র মসজিদ মসজিদুল হারামে জামায়াতে ফজরের নামাজ আদায় করেন।

এরআগে প্রধানমন্ত্রী বিমানযোগে মদিনা থেকে জেদ্দায় পৌঁছান এবং সেখান থেকে সড়কপথে মক্কায় যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com