বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

প্রশাসন ক্যাডারের ৫ অতিরিক্ত সচিবকে পদোন্নতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০
  • ১২৫৫ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা : প্রশাসন ক্যাডারের ৫ অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। একইসঙ্গে তাদের বিভিন্ন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে।

সচিব পদে পদোন্নতিপ্রাপ্তরা হলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোকাম্মেল হোসেন, ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মোকাব্বির হোসেন, অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব রমেন্দ্রনাথ বিশ্বাস এবং স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. মোস্তফা কামাল।

এরমধ‌্যে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোকাম্মেল হোসেনকে পদোন্নতি দিয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। ঢাকা বিভাগীয় কমিশনার মো. মোস্তাফিজুর রহমানকে ভূমি মন্ত্রণালয়ের সচিব এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মোকাব্বির হোসেনকে রেলপথ মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

একইসঙ্গে অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব রমেন্দ্রনাথ বিশ্বাসকে সচিব পদমর্যাদায় পরিকল্পনা কমিশনের সদস্য এবং স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব মো. মোস্তফা কামালকে সচিব মর্যাদায় ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

৩১ ডিসেম্বর অবসরে যাচ্ছেন ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হকের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ আগামী ৫ জানুয়ারি শেষ হচ্ছে। ৩০ ডিসেম্বর পিআরএলে যাচ্ছেন রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com