শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি চিত্রনায়িকা পরীমনির পাশে আছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ৫৪৭ বার পঠিত

বিনোদন সংবাদদাতা : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার নিউজে উত্তাল সোশ্যাল মিডিয়া।এ ঘটনা নিয়ে তোলপাড় চলছে মিডিয়াতেও।প্রতিবাদ জানাচ্ছেন সবাই। হালের জনপ্রিয় নায়িকা পরী মনিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। এ ব্যাপারে তার সাথে কথা বললে তিনি জানান, আমরা এখনো কোনো লিখিত অভিযোগ পাই নি পরীমনির কাছ থেকে।তবুও আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।সর্বক্ষণ তার সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। পাশাপাশি থানায় অনুরোধ করেছি মামলা নেবার জন্য।শিল্প মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর সাথে ও এ বিষয়ে কথা বলেছে সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি দ্রুত ব্যবস্থা নেবার আশ্বাস দিয়েছেন আমাদের।তিনি আরো বলেন; শুধু পরীমনি নয়,যে কেউ এই ঘটনার শিকার হলে তাদের পাশে সবসময় থাকব।ঘটনার তীব্র নিন্দা জানাই পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তি আশা করছি। যাতে এরকম ঘটনার পরবর্তী আর যেন কখনও না ঘটে।পরীমনির পাশে আমি এবং  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি সবসময় আছে।উল্লেখ্য,গতকাল পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেইজে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ অভিযোগ তুলে বেশ আলোচনার জন্ম দিয়েছেন। প্রতিকার চেয়ে তিনি বনানী থানায় গিয়ে কোন সাড়া পাননি বলে অভিযোগ করেন।ফেসবুক পোস্টে বিচার চেয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহায্য কামনা করেন। যাতে তিনি অভিযোগ করেন যে সম্প্রতি তাকে ‘ধর্ষণ এবং হত্যা করার চেষ্টা’ করা হয়েছে। বনানী থানার পুলিশ রবিবার বলেছিল, তারা কোন অভিযোগ পায়নি।এরপরে গত চারদিনেও তিনি বিভিন্নভাবে অভিযোগ জানানোর চেষ্টা করেছেন বলে জানিয়েছেন।গতরাতে তিনি তার বনানীর নিজ বাসায় এক সংবাদ সম্মেলন করেন। সেখানেও কি ঘটেছিল সেটি বিস্তারিত বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন জনপ্রিয় এই অভিনেত্রী।তার অভিযোগ একজন প্রভাবশালী ব্যবসায়ীর বিরুদ্ধে যিনি বিষয়টি চেপে যাওয়ার জন্য তাকে ভয়ভীতি প্রদর্শন করেছেন বলে অভিযোগ করেছেন পরীমনি। সামাজিক মাধ্যম ফেসবুকে পরীমনির প্রায় এক কোটি ফলোয়ার রয়েছে।রাতেই এক সাক্ষাৎকারে তিনি অভিযোগের বিস্তারিত তুলে ধরেন। এ সময় তিনি বারবার কান্নায় ভেঙে পড়ছিলেন। তিনি অভিযোগ করেছেন, ঘটনার পর বৃহস্পতিবার ভোর রাতে তিনি বনানী থানায় অভিযোগ করতে গিয়েছিলেন, সে সময় দায়িত্বপ্রাপ্ত কোন কর্মকর্তা তার অভিযোগ রেকর্ড করেননি।তার ভেরিফায়েড পেজে অভিযোগ তুলে তিনি যে পোষ্ট করেছেন সেখানে সাতষট্টি হাজার কমেন্ট এবং একলক্ষ আশি হাজার রিঅ্যাকশন দেখা যাচ্ছে। গত প্রায় এক দশক ধরে বাংলাদেশের বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।২০২০ সালে ফোর্বস ম্যাগাজিনের করা এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় ঠাঁই করে নিয়েছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com