শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২০ পূর্বাহ্ন

বিএনপির এমপি কোনো উন্নয়ন করেননি : উন্নয়ন কাজের উদ্বোধন কালে ওদুদ এমপি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৪৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের কয়েকটি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন সদর আসনের সংসদ সদস্য ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সদস্য মো. আব্দুল ওদুদ। উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেছেন, গত চার বছরে সদর উপজেলায় বিএনপির এমপি কোনো উন্নয়ন করেননি। আমি যা যেভাবে রেখে গিয়েছিলাম, সেভাবেই রয়ে গেছে। আপনারা ধানের শীষে ভোট দিয়েছিলেন, তা কোনো লাভ হয়েছে কী? হয়নি। তাই আগামী নির্বাচনে আর এই ভুল করা যাবে না।
উদ্বোধন করা রাস্তাগুলোর মধ্যে রয়েছে- ‘ইসরাইল মাস্টারের বাড়ি হতে ইদুল মাঝির ঘাট ভায়া হাইফত বিশ্বাসটোলা সড়ক উন্নয়ন’ কাজ। এই রাস্তার দৈর্ঘ্য দেড় কিলোমিটার। এতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ২৩ লাখ টাকা। এছাড়া চরবাগডাঙ্গা ইউপি অফিস হতে মরা পদ্মা নদী সড়ক উন্নয়ন কাজ। প্রায় আড়াই কিলোমিটার দৈর্ঘ্যরে এই রাস্তাটির ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৭০ লাখ টাকা। রাস্তাগুলোর বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ।
এসময় বাস্তবায়নকারী প্রতিষ্ঠানটির নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামানিক, সদর উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামানসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
এছাড়াও সদর উপজেলার দেবীনগর দাখিল মাদ্রাসা ও চাটাইডুবি আলিম মাদ্রাসার ৪ তলা ভিতবিশিষ্ট নবনির্মিত অ্যাকাডেমিক ভবন এবং চাটাইডুবি উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভিতবিশিষ্ট একতলা অ্যাকাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য আব্দুল ওদুদ। এই ভবন নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ।
এসময় সহকারী প্রকৌশলী মো. আসাদুজ্জামান ও উপসহকারী প্রকৌশলী আল মামুন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com