সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে তামাক নিয়ন্ত্রণ আইন নিয়ে আলোচনা সভা স্কুল বালক-বালিকাদের দিনব্যাপী দাবা প্রতিযোগিতা তোমাদের মানুষের মতন মানুষ হতে হবে : এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মেয়র মোখলেস ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা ২ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি স্বদেশ বিচিত্রা সম্মাননায় ভূষিত হবেন ওয়ার্ল্ড ভিশনের পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী পাটচাষি সমাবেশ : উৎপাদনে ভূমিকা রাখায় ক্রেস্ট পেলেন ১০ চাষি পরীক্ষার ফল ভালো করলে সবই করে দেয়া হবে : শাহ নেয়ামতুল্লাহ কলেজে ওদুদ এমপি চাঁপাইনবাবগঞ্জে ২২৭ জাতের আম নিয়ে আম মেলা শিবগঞ্জে ভিজিএফের চাল পেল ৭৩৮৩৫টি অসহায় পরিবার

বিভিন্ন জেলায় এখন পর্যন্ত করোনা ও উপসর্গ নিয়ে ১৬৬ জনের মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৭২ বার পঠিত

অনলাইন নিউজ : দেশের বিভিন্ন জেলায় এখন পর্যন্ত করোনা ও উপসর্গ নিয়ে একদিনে ১৬৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সোমবার বিভিন্ন পত্রিকা থেকে এমন তথ্য পাওয়া গেছে।

নিহতদের মধ্যে- রাজশাহী মেডিক্যালের করোনা ওয়ার্ডে মারা গেছে ২০ জন। এদের মধ্যে রাজশাহীর ৯ জন, নওগাঁর ৪ জন, নাটোরের ৫ জন, চাঁপাইনবাবগঞ্জ, পাবনায় একজন করে মারা গেছেন।

এছাড়া খুলনায় ১৩, কুষ্টিয়ায় ২০, মেহেরপুরে ৫, যশোরে ১৬, ঝিনাইদহে ৫, মাগুরা, বাগেরহাট ও চুয়াডাঙায় ১১ জন মারা গেছেন। ময়মনসিংহে করোনায় একজন এবং উপসর্গ নিয়ে ১৫ জন মারা গেছে।

বরিশাল, ঝালকাঠি ও পিরোজপুরে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু হয়েছে। রংপুর বিভাগে করোনা আক্রান্ত হয়ে ১৫ জন মারা গেছেন। এর মধ্যে রংপুরের ৩ জন, দিনাজপুরের ৪ জন, ঠাকুরগাওয়ের ৩ জন, লালমনিরহাটের ২ জন এবং নীলফামারি, কুড়িগ্রাম ও পঞ্চগড়ে ১ জন করে মারা গেছেন।

সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৮ জন। এদের মধ্যে সিলেটের ৪ জন, হবিগঞ্জের ২ জন এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজারের দুইজন।

এছাড়া, চট্টগ্রাম, ফরিদপুর, টাঙ্গাইল ও শেরপুরে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছে ২৫ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com