শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সকল কলেজে ক্লাস বন্ধ ঘোষণা ইসরাইলের হামলায় ইরানে বিমান চলাচল বন্ধ, ইরাকে ব্যাপক বিস্ফোরণ এবার ইরাকে ইরানপন্থি বাহিনীর ঘাঁটিতে হামলা প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি বৃষ্টির জন্য হাহাকার চাঁপাইনবাবগঞ্জে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদী প্রশিক্ষণ সমাপ্ত চাঁপাইনবাবগঞ্জ পানির পরিবর্তে ওঠা তরলে জ্বলছে আগুণ, গন্ধ ডিজেলের মতো শিবগঞ্জে ১৩ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন ডিপজলের সঙ্গে পারলেন না নিপু

শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের ইফতারি বিতরণ ও দোয়া

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৮২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি ও দোয়া মাহফিল এবং জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পথযাত্রী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ করেন শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আশিফ আহসান। বুধবার বিকেলে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিফ আহসানের তত্ত্বাবধানে ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে শাহনেয়ামতুল্লাহ হাফিজিয়া ও এতিমখানায় বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় কুলখানি ও দোয়ার আয়োজন করা হয়। পরবর্তীতে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিফ আহসানের নেতৃত্বে ও শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দ সহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সহায়তায় ছত্রাজিতপুর হাই স্কুলের সামনে হতে পথচারী ও দুস্থদের মাঝে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ইফতার বিতরণ কর্মসূচী পালন করা হয়। এসময় কুরআন শরীফ খতমের পর এতিম দের নিয়ে সকল আওয়ামী লীগের ও সহযোগি সংগঠনের সকলের জন্য দোয়া করা হয়। এসময় ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী ছবি, উপজেলা কৃষক লীগের সভাপতি তুষার মড়ল সহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক বৃন্দ,ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বাবু ও আজম। ছত্রাজিতপুর ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক সানি ও ইসরাইল। নয়ালাভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি ও সাধারণ সম্পাদক জুয়েল ও ইব্রাহিম। ঘোড়াপাখিয়া ছাত্রলীগের সেক্রেটারি সোহাগ,মোবারকপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক সুমন ও রাকিব।কানসাট ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক আশিক ও সুমন। মনাকষা ইউনিয়ন ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক সামিম। শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক কবির সহ উপজেলা ছাত্রলীগের নিয়াম,মেহেদী, মামুন, শুভ,রনি,আহাদ,শুভ,নাহিদ,রকি,রিপন,সৈকত,নাজমুল,সুমন সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com