বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মহান বিজয় মাস উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ বীরগঞ্জ থানা পুলিশ একাদশের জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০
  • ১২১৯ বার পঠিত

বীরগঞ্জ উপজেলা সংবাদদাতা : মহান বিজয় মাস উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ বীরগঞ্জ থানা পুলিশ একাদশ বনাম পলাশবাড়ী প্ল্যান বি পলাশবাড়ী স্কুল মাঠে অনুষ্ঠিত হয় আজ দুপুর ২ঃ০০টায়। বীরগঞ্জ থানার পুলিশ ক্রিকেট দল টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।শুরুতে ব্যাট করে বীরগঞ্জ থানা পুলিশ একাদশ ১৪ ওভারে সংগ্রহ করে ৭ উইকেটে ১৩৬ রান।জবাবে পলাশবাড়ী প্ল্যান বি ক্রিকেট দল ১৩৭ রানে টার্গেটে খেলতে নেমে ১৪ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৪ রান সংগ্রহ করে। বীরগঞ্জ থানা পুলিশ একাদশ ২২ রানে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।
বীরগঞ্জ থানা পুলিশ একাদশ দলের ম্যান অভ দ্যা ম্যাচ জাহিদ নির্বাচিত হয়েছেন।
বীরগঞ্জ থানা পুলিশ একাদশ দলের অধিনায়ক মো ওয়ারেস (অতিরিক্ত পুলিশ সুপার,সার্কেল অফিসার)তিনি বলেন পতিটি ইউনিয়নে যুবকদের সাথে খেলাধুলা করি তাহলে যুবক ছেলেদের কিশোর গ্যাং থেকে ফিরে আসবে বলে আমি মনে করি।পলাশবাড়ী প্ল্যান -বি এর
সভাপতি আশা বলেন, মাঠে খেলাধুলা হবে, আশেপাশের সবাই আসবে খেলতে, আর পলাশবাড়ী কে চিনবে খেলাধুলার মাধ্যমে,পলাশবাড়ী কে আমরা পলাশবাড়ীর আগের ঐতিহায্য ফিরিয়ে আনার চেষ্টা করবো।
সেখানে উপস্থিত ছিলেন স্টুডেন্টস এসোসিয়েশন অব পলাশবাড়ী (SAP) এর নেতৃবৃন্দ এবং সাংবাদিক বৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com