শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ মঈনুদ্দিন মন্ডল ও মিজানুর রহমান স্মরণে দোয়া গোমস্তাপুরে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন জেলা প্রশাসকের যুবক-যুবতীদের কর্মক্ষম করে গড়ে তুলছে যুব উন্নয়ন অধিদপ্তর প্রশিক্ষণ নিয়ে ১৮০ জন পেলেন ভাতা ও সনদপত্র চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রায় সোয়া কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নৈতিকতা ও বিপথগামিতা রোধে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা ৫ উপজেলায় ছাতা বিতরণ করল রেড ক্রিসেন্ট আরো ৪ জন গ্রেপ্তার ২৯ ককটেল উদ্ধার গোবরাতলা ইউপি মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় চারটি সিসি রাস্তা নির্মাণের উদ্বোধন

মাগুরার শালিখায় নান্দনিকতা ও সাজসজ্জায় পুরস্কার পেল ১৪টি দুর্গামন্দির

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

মাগুরা সংবাদদাতা :  মাগুরার শালিখায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত দুর্গামন্দিরের নান্দনিকতা ও সাজসজ্জা বিচার করে উপজেলার ১৪টি দুর্গামন্দিরকে পুরস্কৃত করেছেন শালিখা উপজেলা প্রশাসন।

বুধবার (২২ নভেম্বর) দুর্গাপূজা মন্দিরের সভাপতি ও সম্পাদকদের হাতে পুরস্কার তুলে দেন শালিখা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. কামাল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হরেকৃষ্ণ অধিকারী, শালিখা থানা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সীতান চন্দ্র বিশ্বাস।

উপজেলা পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত দুর্গামন্দিরগুলো হলো শ্রী শ্রী কালীমাতা মন্দির, বটতলা বাজার দুর্গামন্দির, ভাটোয়াইল দরিলক্ষ্মীপুর সার্বজনীন দুর্গামন্দির, সিংড়া সার্বজনীন দুর্গামন্দির, পুলুম দক্ষিণপাড়া দুর্গামন্দির, উ. শরশুনা সনাতন ধর্মসংঘ কালিবাড়ি দুর্গামন্দির।

ইউনিয়ন পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত দুর্গামন্দিরগুলো হলো হাজরাহাটি কলেজপাড়া সার্বজনীন দুর্গামন্দির, সাবড়ি কালীবাড়ি সার্বজনীন দুর্গামন্দির, বরইচারা রাজবংশী দুর্গামন্দির, দীঘলগ্রাম মধ্যপাড়া দুর্গামন্দির, বয়রা পালিপাড়া দুর্গামন্দির, বুনাগাতি পূর্বপাড়া সার্বজনীন মন্দির, শতখালী ইউনিয়ন কেন্দ্রীয় মন্দির, বুনাগাতী পূর্বপাড়া দুর্গামন্দির।

প্রথমবারের মতো দুর্গামন্দিরের সাজসজ্জা ও নান্দনিকতার ওপর পুরস্কার পেয়ে উপজেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ কমিটির সদস্যবৃন্দ।

উল্লেখ্য গত ১১ অক্টোবর শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, উপজেলার যে সমস্ত দুর্গামন্দিরগুলো নান্দিনিকতা, ধর্মীয় পরিবেশ, শৃঙ্খলা এবং সাজসজ্জা বজায় রাখবে সেগুলোকে পুরস্কৃত করা হবে। সেই সিদ্ধান্তকে স্বাগত জানান উপজেলার বিভিন্ন পূজামণ্ডপের সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com