বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১০:০১ অপরাহ্ন

রাজশাহী বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু,৬৪৬ জনের করোনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২০২ বার পঠিত

রাজশাহী সংবাদদাতা : রাজশাহী বিভাগজুড়ে গত ২৪ ঘণ্টায় করোনা ধরা পড়েছে আরও ৬৪৬ জনের। এ নিয়ে বিভাগে করোনা সংক্রমণ দাঁড়াল ৪২ হাজার ৯০১। গত এক দিনে করোনায় প্রাণ হারিয়েছে ১২ জন। এ নিয়ে বিভাগে করোনায় প্রাণহানির সংখ্যা দাঁড়াল ৬৫৮।

সোমবার (১৪ জুন) দুপুরের দিকে বিভাগীয় স্বাস্থ্য দফতরের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. নাজমা আক্তার স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। এদিকে করোনার হটস্পট এখন রাজশাহী। এই জেলায় গত এক দিন ৩০৮ জনের করোনা ধরা পড়েছে। এটি গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা সংক্রমণের সর্বোচ্চ রেকর্ড। একই দিনে নওগাঁয় ১০৭, নাটোরে ৭০, জয়পুরহাটে ৬০, চাঁপাইনবাবগঞ্জে ৩৫, বগুড়ায় ৩০, পাবনায় ২৫ এবং সিরাজগঞ্জে ১১ জনের করোনা ধরা পড়েছে।

গত এক দিনে বিভাগে যে ১২ জন প্রাণ হারিয়েছেন। তার মধ্যে ৫ জনই চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা। করোনার হটস্পট রাজশাহীতে এই দিন প্রাণ গেছে দুজনের। এ ছাড়া নাটোরে দুজন, নওগাঁয় একজন, বগুড়ায় একজন এবং সিরাজগঞ্জে একজন করে প্রাণ হারিয়েছেন করোনায়।

এর আগে ১৩ জুন ৩৬৮, ১২ জুন ১৯৫, ১১ জুন ১৯৫, ১০ জুন ৩৫৩, ৯ জুন ৩৫৩, ৮ জুন ২৯৯, ৭ জুন ২৭০, ৬ জুন ২২২, ৫ জুন ২৮৮, ৪ জুন ৩৭২ জন, ৩ জুন ৩৭৮ জন, ২ জুন ৪২৭ জন এবং ১ জুন ৩৮২ জনের করোনা ধরা পড়েছে রাজশাহীতেই।

অন্যদিকে ১৩, ৭ ও ৬ জুন রাজশাহী জেলায় করোনায় প্রাণহানির খবর নেই। তবে গত ১২ জুন ৪ জন, ১১ জুন ৫ জন, ১০ জুন ৩ জন, ৯ জুন একজন, ৮ জুন একজন, ৬ জুন এবং ৫ জুন তিনজন প্রাণ হারিয়েছেন রাজশাহীতেই।

বিভাগীয় স্বাস্থ্য দফতরের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিভাগে করোনায় যে ৬৫৮ জন প্রাণ হারিয়েছেন তার মধ্যে সর্বোচ্চ ৩২৬ জন বগুড়া জেলার বাসিন্দা। এ ছাড়া রাজশাহীতে ১০৯, চাঁপাইনবাবগঞ্জে ৭৩, নওগাঁয় ৫২, নাটোরে ৩৪, সিরাজগঞ্জে ২৭, পাবনায় ২২ এবং জয়পুরহাটে ১৫ জন প্রাণ হারিয়েছেন।

এ পর্যন্ত বিভাগের আট জেলায় হাসপাতালে চিকিৎসাধীন ৪ হাজার ৪১৬ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ৭৩ জন।

এ পর্যন্ত বিভাগে করোনা জয় করেছেন ৩৩ হাজার ৮৩২ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল ছেড়েছেন ১৭৬ জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com