বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

রানীনগর ইউএনও’র গাড়ির ধাক্কায় আহত-৩

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ মে, ২০২২
  • ১৩৮ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক: শুক্রবার (১৩ মে) দুপুরে রানীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ৩ জনের মধ্যে শরিফুল মণ্ডল (৩৫) নামে গুরুত্বর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বাকি দুইজন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্বজনরা জানায়, দুপুরে শরিফুলসহ ওই তিনজন কাজের উদ্দেশে মোটরসাইকেলে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এ সময় রানীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় বিপরীত দিক থেকে আসা আত্রাই উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে রাস্তায় পড়ে গিয়ে ৩ জন গুরুতর আহত হন। তাদের নওগাঁ সদর হাসপাতালে নিলে গুরুত্বর আহত অবস্থায় শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যালে পাঠায় চিকিৎসকরা। তার ডান পা, ডান হাত, ও মুখে মারাত্মক জখম হয়েছে।

তবে ইউএনও ইকতেখারুল ইসলামের দাবি, তারা ভুল সাইড দিয়ে গাড়ি চালচ্ছিলেন এবং একই মোটরসাইকেলে ৩ জন ছিলেন। আহতদের চিকিৎসা সহায়তার দেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com