বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

ঈদ আনন্দ ছুটি শেষে আবার ঢাকা ফিরতে শুরু করেছে মানুষ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ১৮৪ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা : মহামারী করোনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মানুষে যেভাবে ঢাকা থেকে স্বজনদের সাথে ঈদ আনন্দ উপভোগ করতে বাড়ি ফিরেছিলো ঠিক একইভাবে আবার ঢাকা ফিরতে শুরু করেছে মানুষ। চরম ভোগান্তি আর অতিরিক্ত অর্থদন্ড দিয়ে মানুষ বাড়ি ফিরেছিল। এবার ছুটি শেষে একই ভোগান্তি মাথায় নিয়ে কর্মস্থলে ফিরছেন তারা।

ঢাকা ফিরতে কেউ মোটরসাইকেলে করে, কেউ সিটি/জেলা কেন্দ্রীক গণপরিবহনে ভেঙে ভেঙে, কেউবা প্রাইভেটকার, মাইক্রোবাস ভাড়া করে আবার কেউ মিনি পিকআপে করে ঢাকামুখী হতে শুরু করেছেন। ছুটি শেষে নিজেদের রুটি-রুজি ও কাজের তাগিদে সবাই ফিরছে ঢাকায়।

রোববার (১৬ মে) সকাল থেকে রাজধানীর আব্দুল্লাহপুর, সায়দাবাদ, গাবতলীসহ বিভিন্ন এলাকায় সরেজমিনে ঘুরে এমন চিত্র দেখা গেছে।

রাজধানীর আব্দুল্লাহপুরে সকাল থেকে ঢাকামুখী মানুষের স্বাভাবিক ভিড় দেখা গেছে। আন্তঃজেলা গণপরিবহনের চলাচল বন্ধ থাকার কারণে অনেকেই মোটরসাইকেলে চড়ে বাড়ি গিয়েছিলেন। অনেক মানুষকে দেখা গেছে প্রাইভেটকার ও মাইক্রোবাসে করে ফিরতে। এদিকে ফাঁকা ময়মনসিংহ সড়ক দিয়ে আসা ফিরতি মানুষদের টঙ্গী থেকে হেটে আব্দুল্লাহপুর আসতে দেখা গেছে। তারা আব্দুল্লাহপুর থেকে আবার অন্য যানবাহনে করে বাসায় ফিরছেন।

এদিকে ছুটি শেষে ঢাকামুখী মানুষদের চাপে রাজধানীর কিছু কিছু জায়গায় সামান্য যানবাহনের জটলা সৃষ্টি হতে শুরু করেছে। তবে এই জটলা খুব বেশি সময় থাকছে না। আবারও পুরনো রূপে ফিরতে শুরু করেছে রাজধানী ঢাকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com