বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রেলবন্দর ও যাত্রীবাহী ট্রেন চলাচলে সম্ভাব্যতা যাচাই, রহনপুরে ভারতীয় সহকারী হাইকমিশনার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ মে, ২০২৩
  • ১৫৭ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর রেলবন্দর ও ভারতের সঙ্গে যাত্রীবাহী ট্রেন চলাচলের সম্ভাব্যতা যাচাইয়ের জন্য দুুটি স্থান পরিদর্শন করেছেন রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার। বুধবার তিনি পরিদর্শনে আসেন।
মনোজ কুমার প্রথমে রহনপুর রেলওয়ে স্টেশন এবং পরে উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শিবরামপুর সীমান্ত এলাকা পরিদর্শন করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. আব্দুল ওয়াহেদ।
এদিন বেলা সাড়ে ১১টায় ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার রহনপুর রেলওয়ে স্টেশনে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সেখানে তিনি উপস্থিত হয়ে রহনপুর রেলস্টেশনের চারপাশ ঘুরে দেখেন।
এ সময় উপস্থিত ছিলেনÑ চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদ, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শামছুল আজম, গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান, রহনপুর শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা আব্দুস সাত্তার, রহনপুর রেলওয়ে স্টেশন মাস্টার শহিদুল ইসলাম ও সহকারী স্টেশন মাস্টার মামুনুর রশীদ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি আখতারুল ইসলামসহ রেলবন্দর বাস্তবায়ন পরিষদের নেতা, ব্যবসায়ী ও গণমাধ্যম কর্মীরা।
পরে সেখান থেকে তিনি উপজেলার বাঙ্গাবাড়ী ইউনিয়নের শিবরামপুর সীমান্ত এলাকা পরিদর্শন করেন এবং সে এলাকার খোঁজখবর নেন। এ সময় সেখানে শূন্যরেখার রেললাইনে দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফ ভারতীয় সহকারী হাইকমিশনারকে অভিবাদন জানান।
ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের সিঙ্গাবাদ ক্যাম্প কমান্ডার আনন্দ শীলসহ অন্যরা উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আব্দুল ওয়াহেদ বলেন, রহনপুর রেলওয়ে স্টেশনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ স্টেশন। ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার মূলত বাংলাদেশ-ভারতের রাজশাহী-কলকাতা ও রাজশাহী-শিলিগুড়ি যাত্রীবাহী ট্রেন চলাচল বিষয়ে রহনপুর রেলস্টেশন ও সীমান্তবর্তী সিঙ্গাবাদ-বাংলাদেশ জিরো পয়েন্ট পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com