1. bddhaka2009bd@gmail.com : FARUQUE HOSSAIN : FARUQUE HOSSAIN
  2. bddhakanews24.com@gmail.com : admi2017 :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

লকডাউনের আগের রাতে হুট করেই বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ১৮১ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা : লকডাউনের আগের রাতেই আকস্মিকভাবেই বিয়ে করলেন কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। পাত্র পুতুলের দীর্ঘদিনের গানবন্ধু সৈয়দ রেজা আলী। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানকার ব্যাংকার তিনি। পাশাপাশি একজন মিউজিশিয়ানও। তার মিউজিকে পুতুল বেশ কয়েকটি গানও গেয়েছেন। বিয়েতে দুই পরিবারে সদস্যরা উপস্থিত ছিলেন।

দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে হুট করেই তাদের বিয়ে হয়ে গেল বলে মন্তব্য করেন পতুল।  এতটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না এ গায়িকা। ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানালেন পুতুল নিজেই।

প্রতিক্রিয়া ব্যক্ত করে পুতুল বলেন, আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেওয়ার কথা ভাবেন রেজার বাবা-মা। তাঁদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ-ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘণ্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।

বিয়ের পর নিজেই নিজেকে শুভ কামনা জানিয়ে পুতুল লেখেন, শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে, বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল-লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয় ।

পুতুলের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে বিয়ের দুই বছরের মাথায় বিচ্ছেদের খবর নিজেই জানান পতুল। ২০১৯ সালের ১৫ মার্চ বাগদান হয়েছিল পুতুলের। এরপর ২০ মার্চ বিয়ের আনুষ্ঠানিকতা হয় তাদের। সাবেক স্বামী কানাডাপ্রবাসী আলোকচিত্রী ইসলাম নুরুল। ওয়েডিং ফটোগ্রাফির একটি এজেন্সি ছিল বলে বিয়ের সময় জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY RushdaSoft