শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে বাইসাইকেল বিতরণ মঈনুদ্দিন মন্ডল ও মিজানুর রহমান স্মরণে দোয়া গোমস্তাপুরে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন জেলা প্রশাসকের যুবক-যুবতীদের কর্মক্ষম করে গড়ে তুলছে যুব উন্নয়ন অধিদপ্তর প্রশিক্ষণ নিয়ে ১৮০ জন পেলেন ভাতা ও সনদপত্র চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্রায় সোয়া কোটি টাকা ব্যয়ে রাস্তা ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন নৈতিকতা ও বিপথগামিতা রোধে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা ৫ উপজেলায় ছাতা বিতরণ করল রেড ক্রিসেন্ট আরো ৪ জন গ্রেপ্তার ২৯ ককটেল উদ্ধার গোবরাতলা ইউপি মৎস্যজীবী লীগের ত্রিবার্ষিক সম্মেলন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় চারটি সিসি রাস্তা নির্মাণের উদ্বোধন

তানোরে আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩১৫ বার পঠিত

তানোর(রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে জমি আছে ঘর নাই (আশ্রায়ণ) প্রকল্প পরিদর্শন করেছেন এডিসি (শিক্ষা) কল্যান চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম প্রমুখ। এছাড়াও সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যান, সদস্য ও বিভিন্ন শ্রেণী-পেশার বিশিস্ট জনরা উপস্থিত ছিলেন। জানা গেছে, ১০ জুলাই শনিবার উপজেলার পাঁচন্দর ইউপির বনকেশর, চককাজিজিয়া ও সরনজাই ইউপির সরনজাইসহ বিভিন্ন আশ্রায়ণ প্রকল্প সরেজমিন পরিদর্শন করেন এডিসি (শিক্ষা) কল্যান চৌধুরী। এ সময় তিনি সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যান, সদস্য, উপকারভোগী ও স্থানীয় জনসাধারণের কথা বলেন। উপস্থিত সকলেই ঘর নির্মাণ নিয়ে সন্তোষ ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবিষয়ে পাঁচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, দেশের কোথায় কি হয়েছে সেটা বলতে পারবো না, তবে ঘর নির্মানে তানোর উপজেলা মডেল, এখানে একটি ঘর নিয়েও কেউ কোনো অভিযোগ করতে পারবে না। এবিষয়ে সরনজাই ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক বলেন, আশ্রায়ণ প্রকল্পের ঘর নিয়ে উপকারভোগীরা খুশি, তিনি বলেন এসব নির্মাণ নিয়ে কারো কোনো অভিযোগও নাই। প্রসঙ্গত, বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ-২০২১ উপলক্ষে ভূমিহীন- গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়েছে। তানোরে প্রধানমন্ত্রীর ২য় পর্যায়ে ১০৫ জন ভুমিহীন পরিবারকে বাড়ি প্রদান করা হয়েছে।জানা গেছে, চলতি বছরের ২০ জুন রবিবার তানোর উপজেলা অডিটোরিয়াম রুমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২য় পর্যায়ে একযোগে ১০৫টি ভুমিহীন পরিবারকে বিনামুল্যে জমি, ঘরের দলিল ও চাবি হস্তান্তর করা হয়। এ সময় উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রাশসক আব্দুুল জলিল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তারিকুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com