বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

এডিশনাল ডিআইজি নুরুল ও শিবগঞ্জ পৌর মেয়র মনিরুলের বড়ভাই বীর মুক্তিযোদ্ধা আর নেই

ডিএম কপোত নবী ( নিজস্ব সংবাদদাতা) চাঁপাইনবাবগঞ্জ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ২৬২ বার পঠিত

বিডিঢাকা ডটকম : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর সভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম ও অতিরিক্ত ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর বড় ভাই জালমাছমারী মহল্লার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হোসেন আলী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। পারিবারিক সূত্রে জানা গেছে, ৮ জুন মঙ্গলবার বিকেল ৩টা ২০ মিনিটের সময় রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক সৈয়দ হোসেন আলী মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন এবং শিবগঞ্জ উপজেলাকে শত্রুমুক্ত করতে গেরীলা যুদ্ধে অংশ নেন । ৯ জুন বুধবার বিকেলে শিবগঞ্জে মরহুমের নামাজে জানাযা রাস্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবরস্থানে চীর নিদ্রায় শায়ীত করা হবে। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, উপজেলার কৃতি সন্তান অতিরিক্ত ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, শিবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক কামাল হোসেন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, চাঁপাই সংবাদ এর প্রতিষ্ঠাতা ডি এম তালেবুন নবী, উপদেষ্টা আলহাজ্ব সামিউল হক লিটন, সম্পাদক ও প্রকাশক ডি এম কপোত নবী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগের যুগ্ম আহবায়ক ও টেলিকম ব্যবসায়ী মিনার আহমেদ, জেলা স্বেছাসেবক লীগের সভাপতি পদ প্রত্যাশী প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এএইচএম ফায়জার রহমান কনক, ২ নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও জেলা ঠিকাদার সমিতির সেক্রেটারি রুহুল আমিন রাসেল, শিবগঞ্জ ছাত্রলীগের সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসান, মনাকষা ছাত্রলীগের সভাপতি এম ইমরান খান, সাধারণ সম্পাদক শামীম রেজা, সহ-সভাপতি সোহেল রানাসহ বিশিষ্টজনরা। মরহুম সৈয়দ আলী হোসেনের ২ মেয়ে ও ১ ছেলে। বড় মেয়ে ফরেন মিনিস্টার বিভাগের পরিচালক ও ছোট মেয়ে মুন্সিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট। সৈয়দ আলী হোসেন জালমাছমারী গ্রামের মরহুম কসিমুদ্দিন এর বড় সন্তান। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com