শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

শিবগঞ্জে হাত ধোয়ার বেসিন উদ্বোধন করেন কাউন্সিলর আজু

জুয়েল খান
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৪৪ বার পঠিত

নিউজ ডেস্ক :চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভা ৫নং ওয়ার্ডে
করোনার এই মহামারীর মধ্যে হাতকে জীবানুমুক্ত নিশ্চিতকরণের লক্ষ্যে ও জনসাধারণের পরিস্কার পরিচ্ছন্নতার কথা ও স্বাস্থ্য সচেতনতার অংশ হিসেবে হাত ধোয়ার বেসিন স্থাপন করা হয়েছে। ।

সোমবার (১৯ জুলাই) সকাল ১১টাই শিবগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডে আবস্থিত তর্তিপুর গরুর হাটে স্বাস্থ্যবিধি মেনে হাত ধোয়ার এ বেসিনের উদ্বোধন করেন পৌরসভার ২নং প্যানেল মেয়র ও পৌরসভার ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজিজুল ইসলাম আজু।

অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেসবাউল ইসলাম, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক সাখওয়ার হোসেন শামীম, শিবগঞ্জ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজন, রাক্কু,রাসেল প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com