শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

সাংবাদিক রোজিনা ইসলাম জামিন পেলেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৩ মে, ২০২১
  • ৬০৮ বার পঠিত
সাংবাদিক রোজিনা ইসলাম জামিন পেলেন
May, 18, 2021 A Dhaka court today sent Prothom Alo(National Leading Newspaper) Senior Correspondent Rozina Islam to jail after rejecting the remand prayer in a case filed against her under Bangladesh Penal Code and Official Secrets Act, Dhaka, Bangladesh

নিজস্ব সংবাদদাতা : দীর্ঘসময় আটকে রেখে হেনস্তার পর স্বাস্থ্য মন্ত্রণালয়ের করা মামলায় গ্রেপ্তার সাংবাদিক রোজিনা ইসলামের জামিন মঞ্জুর করেছে আদালত।

রবিবার ঢাকার মুখ্য মহানগর হাকিম বাকী বিল্লাহ জামিন মঞ্জুরের আদেশ দেন।

রোজিনা ইসলামের পক্ষের আইনজীবী এহসানুল হক সমাজি সাংবাদিকদের বলেন, পাসপোর্ট জমাদানের শর্তে পাঁচ হাজার টাকা মুচলেকায় এ জামিন মঞ্জুর করে আদালত।

গত বৃহস্পতিবার রোজিনার জামিন আবেদনের শুনানি শেষে রবিবার আদেশের দিন নির্ধারণ করে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালত।

রোজিনাকে স্বাস্থ্য মন্ত্রণালয়ে আটকে রেখে হেনস্তার পর গত সোমবার রাতে শাহবাগ থানায় হস্তান্তর করে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

পরদিন পুলিশের করা রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। রোজিনা এখন কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com