শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

সিডনিতে বাংলাদেশি বংশোদ্ভূত সব কাউন্সিলর প্রার্থীদের সম্মাননা দেবে জার্নালিস্ট অ্যাসোসিয়েশন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ১৪৭ বার পঠিত
সিডনিতে বাংলাদেশি বংশোদ্ভূত সব কাউন্সিলর প্রার্থীদের সম্মাননা দেবে জার্নালিস্ট অ্যাসোসিয়েশন
ফটো সংগৃহীত

বিজয়ের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশি বংশোদ্ভূত সব কাউন্সিলর প্রার্থী ও বিজয়ী কাউন্সিলারদের সংবর্ধনা দেবে অস্ট্রেলিয়া প্রবাসী লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন “অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশন”।

এছাড়াও করেনাকালীন সিঙ্গাপুরে বাংলাদেশি অধ্যুষিত বিভিন্ন ডরমেটরিতে খাবার ও নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী দিয়ে সহায়তা করায় সে দেশের প্রেসিডেন্ট অ্যাওয়ার্ডপ্রাপ্ত ব্যবসায়ী কবির হোসেনকেও সম্মাননা দেবে এই সংগঠন। কবির হোসেন বর্তমানে সিডনিতে অবস্থান করছেন।

আগামী ১৯ ডিসেম্বর সিডনির রকডেলে অবস্থিত রেডরোজ ফাংশন সেন্টারে বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত জমকালো অনুষ্ঠানে এই সম্মাননা প্রদান করা হবে। বিজয়ের অনুষ্ঠানমালায় আরও থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজ।

স্থানীয় সময় ১৩ ডিসেম্বর (সোমবার) রাতে অস্ট্রেলিয়া বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আবদুল মতিনের সভাপতিত্বে কার্যকরী পরিষদের এক ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অংশগ্রহণ করেন মোহাম্মেদ আসলাম মোল্লা (সিনিয়র সহ-সভাপতি), আতিকুর রহমান (যুগ্ম-সাধারণ সম্পাদক), দিলারা জাহান (কোষাধ্যক্ষ), হাজী মোহাম্মাদ দেলোয়ার হোসেন (প্রচার ও প্রকাশনা সম্পাদক), তাম্মি পারভেজ (সাংস্কৃতিক সম্পাদক) ও মোহাম্মাদ জিয়াউল কবির (মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সম্পাদক)। ভার্চুয়াল সভায় আরও উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সদস্য ড. রতন কুন্ডু, আকিদুল ইসলাম ও নাইম আবদুল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com