শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

সোমবার রাত ১২টা থেকে এক সপ্তাহের লকডাউনে চাঁপাইনবাবগঞ্জ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২১৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে দিন দিন করোনার সংক্রমনের হার বেড়ে যাওয়ায় ১১ দফা নির্দেশনা দিয়ে জেলা জুড়ে সোমবার রাত ১২টা থেকে আগামী এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে। আজ সোমবার দুপুর পৌনে ১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংকালে জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এ ঘোষণা দেন।

এসময় তিনি জানান, সম্প্রতি সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় করোনা সংক্রমনের উর্দ্ধমুখী প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে। গত এক সপ্তাহে করোনা সংক্রমনের হার পর্যবেক্ষনে দেখা যায়, এখানে করোনা সংক্রমনের হার শতকরা ৫০ ভাগের অধিক। এছাড়া সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারত থেকে আগত বাংলাদেশীদের যথাযথ কোয়ারেন্টাইন নিশ্চিত করা হলেও ভারতীয় ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ার আশংকা রয়েছে। পরিস্থিতি চরম অবনতি হওয়ায় সার্বিক পরিস্থিতি বিবেচনায় মন্ত্রীপরিষদ বিভাগের নির্দেশনাক্রমে জনগণকে সুরক্ষিত ও নিরাপদ রাখতে জেলা করোনা প্রতিরোধ কমিটির সর্বসম্মত সিদ্ধান্ত ও স্বাস্থ্যবিশেষজ্ঞদের পরামর্শে আগামী ৭ দিনের জন্য জেলা জুড়ে লকডাউন কার্যকর করা হলো। সকল প্রকার যানসহ দোকানপাট, হাট বন্ধ থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রাকিব, সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com