বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

হেফাজতের ১৬ মামলার দায়িত্ব পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১৫০ বার পঠিত

নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জে রিসোর্টে মামুনুল হক কাণ্ড ও দেশের বিভিন্ন জায়গায় হরতাল এবং সম্প্রতি হেফাজতের তাণ্ডবের ঘটনায় হেফাজতে ইসলামের ১৬টি মামলার দায়িত্ব পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন পিবিআই প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার।

তিনি বলেন, গত ২৬ মার্চ ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামের যেসব জায়গায় হেফাজতে ইসলাম সহিংসতার ঘটনা ঘটায়। সেই ঘটনার সূত্র ধরে পরবর্তীতে আরও বিভিন্ন জেলায় সহিংসতার ঘটনা ঘটে। পিবিআই শুরু থেকেই প্রতিটি মামলার ঘটনায় ঘটনাস্থল অনুসারে স্থিরচিত্র ও ভিডিওচিত্র ধারণ করে রাখতে চেষ্টা করেছে। এসব ঘটনায় অনেকগুলো মামলা হয়েছে। পুলিশ সদর দফতরের নির্দেশে পিবিআই ১৬টি মামলার তদন্তভার পেয়েছে।

বনজ কুমার বলেন, বেশিরভাগ মামলার ডকেট আমরা পেয়েছি, দুই-একটি পাওয়ার অপেক্ষায়। এসব মামলায় কিছু ভিডিওচিত্র রয়েছে অনেকের কাছেই সেগুলো আনার চেষ্টা করছি। পিবিআই এসব ঘটনায় যারা জড়িত তাদেরকে শনাক্ত করতে চেষ্টা করবে। যারা সহিংসতাকাণ্ডে জড়িত ছিলেন না তাদেরকে এসব মামলায় কোনোভাবেই সম্পৃক্ত করবে না পিবিআই। পিবিআই এই মামলাগুলো নিয়ে ইতোমধ্যে কাজ শুরু করেছে। খুব দ্রুত সময়ের মধ্যে মামলাগুলো তদন্ত করে প্রতিবেদন জমা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com