মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

অপসারণ না করার দাবি ইউপি সদস্যদের

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪
  • ১৫ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

ইউনিয়ন পরিষদের সাধারণ ও সংরক্ষিত সদস্যদের অপসারণ না করার দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। পরে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি দেয়া হয়।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ‘চাঁপাইনবাবগঞ্জ জেলার সকল ইউনিয়ন পরিষদ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যবৃন্দ’র ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালীন বক্তব্য দেন- চরবাগডাঙ্গা ইউনিয়ন পরিষদের ১২নং ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম, উজিরপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য সাদিকুল ইসলাম, কানসাট ইউনিয়ন পরিষদের ইমরান আলী, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য রমজান আলী ও আবুল কালাম আজাদ, চৌডালা ইউনিয়ন পরিষদের ওবায়দুল হক, দুর্লভপুর ইউনিয়ন পরিষদের শাহজাহান আলী, দেবীনগর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য আব্দুল বারী একই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসন ৭-৮-৯ এর সদস্য শাহনাজ পারভীনসহ অন্যরা।
বক্তারা বলেন- আমরা কোনো রাজনৈতিক দল থেকে নির্বাচিত নই, আমাদের অপসারণ করা হলে দেশের নাগরিক সেবা ভেঙে পড়বে। তাই আমাদের অপসারণ না করার জন্য মাননীয় প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনূসের কাছে জোর দাবি জানাচ্ছি। সেই সঙ্গে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের আমাদরে দাবি, আপনি আমাদের অপসারণের দাবিটি প্রত্যাহার করে নিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com