শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
দুপুরের খাবার এক টুকরা পাঙ্গাশ মাছ মোরেলগঞ্জ হাসপাতালের দৈন্যদশা শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপনকালীন নিরাপত্তা নিশ্চিতে বাংলাদেশ সেনাবাহিনী মাদারীপুরে ডিম আমদানী বন্ধ ক্রেতারা বিপাকে, বেড়েছে সব ধরণের নিত্যপণ্যে রাজশাহীতে ইন্টার্ন ভাতা চালুসহ ৪ দফা দাবিতে নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ ভোজ্যতেলে ভ্যাট ছাড় দিলো এনবিআর বাসে গ্যাস নিতে গিয়ে বিস্ফোরণে নিহত তিন, আহত ২০ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, হার্ড ব্রেকে ট্রেনের ইঞ্জিন বিকল কৃষিকাজ ছেড়ে মাছ চাষে ভাগ্য খুলেছে শরিফুল ও মিন্টু আলীর সামাজিকভাবে বয়কট করতে হবে মাদক কারবারি পরিবারগুলোকেও : জেলা প্রশাসক আব্দুস সামাদ নাচোলে কর্মশালা

ইলা মিত্রের ২২তম মৃত্যুবার্ষিকী পালিত : শহরে আলোচনা ও কুইজ প্রতিযোগিতা বন্ধুসভার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জে বন্ধুসভার আয়োজনে ইলা মিত্রের ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও কুইজ প্রতিযোগিতা রবিবার অনুষ্ঠিত হয়েছে।
শহরের জেলা স্কাউটস ভবনে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেন, জেলা স্কাউটসের সম্পাদক গোলাম রশিদ, প্রথম আলো ট্রাস্ট পরিচালিত বাবুডাইং আলোর পাঠশালার প্রধান শিক্ষক আলী উজ্জামান নূর, বন্ধুসভার প্রশিক্ষণ সম্পাদক সাঈদ মাহমুদ, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক জাহিদ হাসান, বন্ধু মায়িশা ফারজানা। এতে সভাপতিত্ব করেন বন্ধুসভার সভাপতি আরাফাত মিলেনিয়াম।
বক্তারা বলেন, ১৯৯৬ সালে তেভাগা আন্দোলনের ৫০তম পূর্তিতে যখন ইলা মিত্র ভারত থেকে চাঁপাইনবাবগঞ্জে এসেছিলেন, তখন তাঁকে একনজর দেখার জন্য লোকে লোকারণ্য ছিল মাঠ। যে পরিমাণ মানুষ সেদিন এসেছিলেন, তাতে বোঝা যায়, তিনি মানুষের মনের ভেতর কী জায়গা করে রেখেছেন।
আলোচনা শেষে প্রতিযোগিতায় বিজয়ী তিনজনকে পুরস্কার হিসেবে মালেকা বেগমের লেখা ইলা মিত্র বইটি উপহার দেয়া হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বন্ধুসভার সহসভাপতি মো. আসাদুজ্জামান, সহসাংগঠনিক সম্পাদক আসিফ আহমেদ ফাহিম, প্রচার সম্পাদক উম্মে কুলসুম, বন্ধু ফারাহ্ উলফাৎ অর্পিতা, নাজিফা আনজুম বর্ণা, ফাবিহা ফারজানা, আল মাহমুদ, নাফিউল ইসলাম, মঈন আলী, সাকিব হাসান, জোবায়ের আলী, সোহান আলী, সাকিল হোসেন, অলিদ আলী, রাকিবুল হাসান, সৈয়দ নুরুল আমিরুল মোমেনীনসহ অন্য বন্ধুরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com