বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

সাকিব-মোস্তাফিজ এখন ঢাকায় থাকতে হবে ১৪ দিনের কোয়ারেন্টাইনে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫৯০ বার পঠিত

স্পোর্টস সংবাদদাতা : ঢাকায় এসে পৌঁছেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। এক চার্টার্ড ফ্লাইটে করে তাদেরকে ঢাকায় পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বৃহস্পতিবার (৬ মে) বিকাল ঠিক ৪টায় একটি চার্টার্ড বিমানে করে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। সরকারি নিয়মানুসারে ১৪ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে এই দুই ক্রিকেটারকে।

ভারতের ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পর বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকে দেশে ফেরানো নিয়ে অনিশ্চিয়তা তৈরি হয়। বিশেষ করে ভারতে ভয়াবহ করোনা সংক্রমণের কারণে বাংলাদেশ সরকার দেশটির সঙ্গে সীমান্ত বন্ধ করে দেয়ার পর তাদের দেশে আসা নিয়ে জটিলতা তৈরি হয়।

তবে, ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই প্রথম থেকেই বলে আসছিলো, তারাই বিদেশি ক্রিকেটারদের নিজ নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করবে। এ জন্য যে সব জটিলতা ছিলো, সেগুলো কাটিয়ে যতো দ্রুত সম্ভব ব্যবস্থা করবে তারা। শুধুমাত্র সংশ্লিষ্ট দেশের বোর্ড তাদের নিজ নিজ দেশের ক্রিকেটারদের ফেরার বিষয়টা মনিটর করবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন প্রথম থেকেই সাকিব-মোস্তাফিজের ফেরার বিষয়টা তদারকি করছিলেন। বিসিবি চাচ্ছিলো, এই দুই ক্রিকেটার তাড়াতাড়ি দেশে ফিরে আসুক। যেহেতু সরকারি নিয়মে ভারত ফেরত যে কাউকে ১৪ দিনের কোয়ারেন্টাইন করতে হবে, সে কারণে ২৩ মে যেন শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে পারেন তারা দু’জন, সে হিসেবে সাকিব-মোস্তাফিজকে দ্রুত ফেরাতে উদ্যোগি ছিলো বিসিবিও।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব আল হাসান এবং রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএলে খেলছিলেন মোস্তাফিজুর রহমান। কেকেআরের হয়ে সাকিব আল হাসান মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ পেলেও রাজস্থানের হয়ে সাত ম্যাচের সবগুলোই খেলেছেন মোস্তাফিজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com