বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দুপুরের খাবার এক টুকরা পাঙ্গাশ মাছ মোরেলগঞ্জ হাসপাতালের দৈন্যদশা শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপনকালীন নিরাপত্তা নিশ্চিতে বাংলাদেশ সেনাবাহিনী মাদারীপুরে ডিম আমদানী বন্ধ ক্রেতারা বিপাকে, বেড়েছে সব ধরণের নিত্যপণ্যে রাজশাহীতে ইন্টার্ন ভাতা চালুসহ ৪ দফা দাবিতে নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ ভোজ্যতেলে ভ্যাট ছাড় দিলো এনবিআর বাসে গ্যাস নিতে গিয়ে বিস্ফোরণে নিহত তিন, আহত ২০ রেললাইনে শুয়ে আত্মহত্যার চেষ্টা, হার্ড ব্রেকে ট্রেনের ইঞ্জিন বিকল কৃষিকাজ ছেড়ে মাছ চাষে ভাগ্য খুলেছে শরিফুল ও মিন্টু আলীর সামাজিকভাবে বয়কট করতে হবে মাদক কারবারি পরিবারগুলোকেও : জেলা প্রশাসক আব্দুস সামাদ নাচোলে কর্মশালা

সামাজিকভাবে বয়কট করতে হবে মাদক কারবারি পরিবারগুলোকেও : জেলা প্রশাসক আব্দুস সামাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলা পর্যায়ের সকল সরকারি কর্মকর্তা, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ। বৃহস্পতিবার দুপুর ১২টায় সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে তিনি এই মতবিনিময় করেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অংশগ্রহণকারীদের মধ্যে অনেকেই বক্তব্য দেন।
এক শিক্ষকের বক্তব্যের প্রেক্ষিতে জেলা প্রশাসক বলেন, অনেক শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রুপিং আছে। একজনকে সরিয়ে আরেকজন প্রধানের চেয়ারে বসার জন্য তারা এই গ্রুপিং করেন। আমার অনুরোধ, ব্যক্তিস্বার্থের জন্য কোমলমতি শিক্ষার্থীদের এমন কাজে ব্যবহার করবেন না। তাছাড়া শিক্ষকদের পদত্যাগের ব্যাপারে সরকার সজাগ রয়েছে। আপনারা জানেন, এরই মধ্যে মন্ত্রণালয় থেকে নির্দেশনা দেয়া হয়েছে, জোর করে কাউকে পদত্যাগ করানো যাবে না।
আরেক শিক্ষকের বক্তব্যের প্রেক্ষিতে জেলা প্রশাসক আব্দুস সামাদ বলেন, ছাত্র-জনতার আন্দোলনের মধ্যদিয়ে নতুন এই বাংলাদেশে এখন সবাই কথা বলতে পারছেন। আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে। দুর্নীতি ও মাদক প্রসঙ্গে তিনি বলেন, যে পরিবারে দুর্নীতিগ্রস্ত লোক আছে সেই পরিবারে সম্বন্ধ করবে না, যে পরিবারে মাদক কারবারি আছে সেই পরিবারগুলোকেও সামাজিকভাবে বয়কট করুন। এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এসময় তিনি প্রধান উপদেষ্টার দুর্নীতিমুক্ত দেশ গঠনের কথাও স্মরণ করিয়ে দেন।
মো. আব্দুস সামাদ বলেন, আমরা কারো কোনো রাজনৈতিক এজেন্ডা বাস্তবায়ন করতে আসিনি। আমরা আপনাদের সেবা দিতে এসেছি, সেই সেবা পেতে কারো কোনো সমস্যা হলে সরাসরি আমাকে বলবেন, আমি তাৎক্ষণিকভাবে ব্যবস্থা গ্রহণ করব।
উপজেলা প্রশাসন আয়োজিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- বীর মুক্তিযোদ্ধা মোস্তাক হোসেন, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. এমরান হোসেন, সদর থানার এসআই মাহবুবুর রহমান, জেলা মৎস্য অফিসের সহকারী পরিচালক এলিজা খাতুন, চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা মো. আতাউল হক কমল, আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফিকুল ইসলামসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com