শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আবহাওয়া বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে সিদ্ধান্ত হবে: পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ রাজশাহীতে বৃষ্টি চেয়ে নামাজ, অঝোরে কাঁদলেন মুসল্লিরা তীব্র তাপদাহে রাসিকের জরুরী সভা, নানা উদ্যোগ গ্রহণ রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ নগরীতে পুলিশের অভিযানে গাঁজা ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ একজন গ্রেপ্তার গাজায় ইসরাইলি হামলায় নিহত আরও ৭৯ ফিলিস্তিনি ইউক্রেনে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পাঠাল যুক্তরাষ্ট্র ইসরাইল পাল্টা হামলা চালালে সমুচিত জবাব দেওয়া হবে: ইরান চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিভিন্ন স্থানে ইসতিসকার নামাজ

নদী দখল ও দূষণ মুক্ত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: নদী পরিব্রাজক দল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৯২০ বার পঠিত

 রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি: নদী দখল ও দূষণ মুক্ত করার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে একথা বলেন নদী পরিব্রাজক দল । আজ ১৩ ডিসেম্বর রবিবার সকালে কারিতাস প্রমোশন অব এগ্রো-ইকোলজি প্র্যাকটিসেস ইন দি সিএইচটি প্রকল্পের আয়োজনে বান্দরবান প্রেসক্লাবের সামনে মুক্তমঞ্চ প্রাঙ্গণে বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান শাখার অংশগ্রহণে বান্দরবান জেলার সভাপতি এমেচিং মার্মা এর সভাপতিত্বে একটি মানববন্ধন করা হয় । মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান শাখার উপদেষ্টা জনাব কামাল পাশা, বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান শাখার সিনিয়র সহ সভাপতি বাবুল কর্মকার ও যুগ্ম সাধারন সম্পাদক দীপিকা তঞ্চ্যঙ্গা মঞ্জু, কারিতাসের প্রোগ্রাম অফিসার রুপনা দাশ সহ আরো অনেকে । মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ নদীমাতৃক দেশ । নদীরক্ষা হলে আমাদের বাংলাদেশ বাঁচবে। তাই অবৈধ নদী দখল ও দূষণের হাত থেকে নদীকে বাঁচাতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাই বান্দরবানের সকল সচেতন সমাজ ও নদী পরিব্রাজক দল নদী দখল ও দূষণ মুক্ত করতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ও জেলা প্রশাসকের বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com