সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

আদিবাসী ১৭৮ শিক্ষার্থীকে দেয়া হলো বৃত্তির টাকা, ২০ জনকে সাইকেল

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৮ অক্টোবর, ২০২৪
  • ৩ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সোমবার ব্যস্ত সময় পার করেছেন নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুস সামাদ।
এ দিন তিনি উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সঙ্গে সমস্যা ও সম্ভাবনা নিয়ে মতবিনিময় করেছেন। সকাল ১০টায় উপজেলা পরিষদ মিনি কনফারেন্স রুমে এই মতবিনিময় সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- কসবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া আল মেহরাব, নাচোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম, নেজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল হক, নাচোল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, নাচোল থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম, কৃষি অফিসার সলেহ্ আকরাম, নাচোল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল উদ্দিন, প্রাথমিক শিক্ষা অফিসার মৃনাল কান্তি, বিএমডিএ’র কর্মকর্তা রেজাউল করিম, নাচোল মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ও পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক আশীষ কুমার চক্রবর্তী, নেজামপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুর রহমান, নাচোল উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।
সভায় বরেন্দ্র ভূমির গভীর নলকূপের পানির স্তর, পুকুর লিজ, স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের উদ্বোধন ও মান উন্নয়ন, আমনুরা রেলওয়ে স্টেশনে বনলতা এক্সপ্রেস ট্রেনটি দাঁড়নোর দাবি, শিক্ষা ব্যবস্থা, রাস্তাঘাট, ভূমিহীন ও খাস জমি বন্দোবস্ত, ব্যবসা-বাণিজ্য, মসজিদ-মন্দিরসহ উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরা হয়।
জেলা প্রশাসক মনোযোগ সহকারে সব কথা শোনেন এবং সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের জন্য সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের নির্দেশনা দেন।
এ সময় জেলা প্রশাসক মো. আব্দুস সামাদ সকল সরকারি দপ্তর প্রধানগণকে জনগণের সেবক হিসেবে আচরণ করার আহ্বান জানান।
মতবিনিময় শেষে উপজেলার আদিবাসী জনগোষ্ঠীর ১৭৮ জন শিক্ষার্থীর মধ্যে প্রধান উপদেষ্টার দপ্তর থেকে প্রাপ্ত শিক্ষাবৃত্তির ৮ লাখ ৯ হাজার নগদ টাকা ও ২০ জন শিক্ষার্থীর মধ্যে বাইসাইকেল বিতরণ করেন। এদিন দুপুরে জেলা প্রশাসক নাচোল পৌরসভা পরিদর্শন এবং কৃষি উপকরণ বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com