মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

‘আব্বু এবার নৌকার মাঝি, সকলের দোয়া চাই’ : সাইমন সাদিক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৩১৫ বার পঠিত

কিশোরগঞ্জ সংবাদদাতা : রাজনৈতিক পরিবারের সন্তান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক সাইমন সাদিক। তার বাবা স্থানীয় রাজনীতিবিদ মো. সাদেকুর রহমান। তিনি কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, সুস্থ রাজনীতির জন্য তার সুনাম রয়েছে। এবার ইউপি নির্বাচনে সাদেকুর রহমান আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

এ খবর নিশ্চিত করেছেন সাইমন সাদিক নিজেই। তিনি সবার কাছে দোয়া চেয়ে বলেছেন, ‘আব্বু এবার নৌকার মাঝি। কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরো কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি। আমার জন্য সকলের কাছে দোয়া চাই।’

এরই মধ্যে বাবার পক্ষে ভোট চাইতে নির্বাচনী মাঠে নেমেছেন সাইমন। লম্বা একটা বিরতির পর তার বাবা সাদেকুর রহমান আবারও রাজনীতিতে ফিরেছেন। গত রবিবার আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীদের তালিকা সাইমনের বাবা সাদেকুর রহমানের নাম প্রকাশ করা হয়।উল্লেখ্য, কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ মহিনন্দের পুরোনো রাজনীতিক সাইমনের দাদা মো. সিদ্দিকুর রহমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত।

সেই সুবাদে রাজনৈতিক পরিবার হিসেবে এলাকায় পরিচিত সাইমনের পরিবার। দাদা ও বাবার মতাদর্শ লালন করে সাইমনও জড়িয়ে আছেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে। নানারকম সাংস্কৃতিক কর্মকাণ্ডে দলটির হয়ে অংশ নেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com