রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

করোনায় পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক মারা গেছেন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৭৯ বার পঠিত
নিউজ ডেস্ক: পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ কে এম রফিক আহাম্মদ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।
শনিবার (১০ এপ্রিল) ভোরে রাজধানীর পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা দীপঙ্কর বর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
ড. এ কে এম রফিক আহাম্মদ বিসিএস প্রশাসন ক্যাডারের দশম ব্যাচের কর্মকর্তা। তিনি অতিরিক্ত সচিব পদপর্যাদায় পরিবেশ অধিদফতরের মহাপরিচালক হিসেবে কর্মকরত ছিলে। তার বাড়ি চট্টগ্রামে।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ এস এম জাকির হোসেন পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ কে এম রফিক আহাম্মদের মৃত্যুর খবরটি জানিয়ে সকালে ফেসবুক স্ট্যাটাস দিয়েছেন। গতকাল শুক্রবার তিনি আরেকটি স্ট্যাটাসে লেখেন, ‘পরিবেশ অধিদফতরের মহাপরিচালক কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন। তিনি বর্তমানে লাইফ সাপোর্টে আছেন।’
আইসিটি বিভাগের আরেক যুগ্ম সচিব মো: আখতারুজ্জামানও পরিবেশ অধিদফতরের মহাপরিচালক ড. এ কে এম রফিক আহাম্মদের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com