শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কর্মহীন ২০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণের চাল বিতরণ

ডিএম কপোত নবী ( নিজস্ব সংবাদদাতা) চাঁপাইনবাবগঞ্জ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২২৬ বার পঠিত

বিডিঢাকা ডটকম : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় ২০০ জন  করোনা কালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ত্রাণ বিতরণ করা হয়েছে। ৯ জুন বুধবার ত্রাণগুলো কর্মহীনদের মাঝে তুলে দেয়া হয়।

৯ জুন বুধবার জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এর সার্বিক
সহযোগিতায় কর্মহীন ২০০ জনের প্রত্যেককে ১০ কেজি করে চাল দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান।
এ ছাড়াও উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা আ. লীগ সেক্রেটারি ও গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জামাল উদ্দিন মন্ডল, মো. তরিকুল ইসলাম চেয়ারম্যান, মো. ময়েন উদ্দীন।
আরও ছিলেন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোসা. হালিমা খাতুন, সহ-সভাপতি, মোসা. হজিনুর বেগম, শাহিনারা বেগম রিমা, মবিনা ইয়াসমিন লুসি, জুবাইদা ইসলাম, শিরিন আকতার, জানানারা বেগম, বুলোন বেগম, গোমস্তাপুর উপজেলা শাখা ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ সাগর, রহনপুর ছাত্রলীগ পৌর শাখার সভাপতি ফজলে রাব্বি প্লাবন প্লাবনসহ অন্যরা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com