শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে আটকের পর গোয়েন্দা পুলিশের হেফাজতে আসামীর মৃত্যু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ২১৫ বার পঠিত

ফয়সাল আজম অপু : গোয়েন্দা পুলিশ-ডিবি’র আটকের কয়েক ঘন্টা পর এক মাদক মামলার আসামীর মৃত্যু হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। নিহতের পরিবারের দাবি, আটকের পর পুলিশের নির্যাতনে নিহত হয় ভোলাহাট উপজেলার চাঁনশিকারী গ্রামের মৃত মুর্শেদ আলী বিশ্বাসের ছেলে সানাউল হক বিশ্বাস (৪৪)। তবে পুলিশের দাবি, হৃদরোগে মারা গেছে মাদক মামলার আসামী সানাউল। অন্যদিকে, কর্তব্যরত চিকিৎসক বলছেন, প্রাথমিকভাবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শী, নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত আনুমানিক ৯টার দিকে ভোলাহাটের চাঁনশিকারী বাজারে মাদক মামলার আসামী নিহত সানাউল হক বিশ্বাসকে ধাওয়া করে ডিবি পুলিশ। আহত অবস্থায় আটকের পর তাকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানেই বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার পর সানাউলের মৃত্যু হয়। নিহতের ছোট ভাই মাসুদ আলী জানান, আটকের পর সানাউলকে অনেক মারধর ও নির্যাতন করে পুলিশ। নির্যাতনের পর পানির জন্য অনেক অনুরোধ করলেও সানাউলকে পানি পর্যন্ত খেতে দেয়নি পুলিশ। আর এতেই আটকের আগে সুস্থ সানাউলের মৃত্যু হয়েছে। ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মো. আজহারুল ইসলাম বলেন, রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে আহত অবস্থায় সানাউলকে মেডিকেলে নিয়ে আসে পুলিশ। সম্ভবত দৌড়াতে গিয়ে পড়ে যাওয়ায় দুই পায়ের হাঁটুতে জখম দেখা যায় তার। এসময় সানাউল ডাক্তারকে বারবার বলছিলেন, পড়ে যাওয়ার পর থেকে তার বুক প্রচন্ড ধরফর করছে। এরপর প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হয়। ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার নাজির আহমেদ জানান, হাসপাতালে ভর্তির আধা ঘণ্টা পর তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে মরদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) র ওসি বাবুল উদ্দিন সরদার মুঠোফোনে বলেন, গোপন তথ্যর ভিত্তিতে মাদক মামলার আসামী সানাউলককে ধরতে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। এসময় স্বাভাবিকভাবেই পালাতে গিয়ে দুই পায়ের হাঁটুতে আঘাত পায় নিহত সানাউল। আহত অবস্থায় তাকে প্রথমে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অবস্থার অবনতি হলে পরে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে সম্ভবত হৃদরোগে তার মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, সানাউল একজন মাদক ব্যবসায়ী। গত ১৩ এপ্রিল তার বাড়িতে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। ওইদিন তিনি বাড়িতে ছিলেন না। ওই মামলার সূত্র ধরেই গতরাতে পুলিশ তাকে আটক করতে গেছিলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com