বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাসিক মেয়রের সাথে পটিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরবৃন্দের সৌজন্য সাক্ষাৎ কুষ্টিয়ায় শিক্ষার্থী ও ছাত্রলীগের সংঘর্ষ : আহত ১০ বরিশালে পুলিশ-শিক্ষার্থী দফায় দফায় সংঘর্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়ে আবারো শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে রণক্ষেত্র জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিশ্ববিদ্যালয়ের হল ছাড়ছেন শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ, রাজশাহীতে যুবদল নেতাসহ আটক ৫ কোটা সংস্কার : সড়ক অবরোধ দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের চাঁপাইনবাবগঞ্জের ইসলামপুরে রাস্তা প্রসস্তকরণ ও উন্নয়ন কাজের উদ্বোধন নাচোলে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের মতবিনিময় ও ইফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৫৭ বার পঠিত
ফাহিম ফরহাদ, স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জে আ.লীগের মতবিনিময় ও ইফতার মাহফিল সম্পন্ন। চাঁপাইনবাবগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিভিন্ন করনীয় ও স্থানীয় আওয়ামীলীগের দলীয় নীতিনির্ধারণ ঠিক করতে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল হয়েছে। বুধবার বিকেলে জেলা শহরের একটি হোটেলে এ সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ বিশ্বাস। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন খাতুন, বিভিন্ন ইউপি চেয়রাম্যানসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ নেতৃবৃন্দ। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল এবং ইফতার সম্পন্ন হয়। প্রধান অতিথি আব্দুল ওদুদ বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত করতে বিভিন্ন করনীয় নিয়ে আলোচনা করা হয় এবং আগামী ঈদুল ফিতর সরকারী বরাদ্দ সুষম বন্টন এবং বিভিন্ন বিষয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদর উপজেলা, পৌর ও জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com