সোমবার, ১৭ জুন ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোমস্তাপুরে তামাক নিয়ন্ত্রণ আইন নিয়ে আলোচনা সভা স্কুল বালক-বালিকাদের দিনব্যাপী দাবা প্রতিযোগিতা তোমাদের মানুষের মতন মানুষ হতে হবে : এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মেয়র মোখলেস ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা ২ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি স্বদেশ বিচিত্রা সম্মাননায় ভূষিত হবেন ওয়ার্ল্ড ভিশনের পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী পাটচাষি সমাবেশ : উৎপাদনে ভূমিকা রাখায় ক্রেস্ট পেলেন ১০ চাষি পরীক্ষার ফল ভালো করলে সবই করে দেয়া হবে : শাহ নেয়ামতুল্লাহ কলেজে ওদুদ এমপি চাঁপাইনবাবগঞ্জে ২২৭ জাতের আম নিয়ে আম মেলা শিবগঞ্জে ভিজিএফের চাল পেল ৭৩৮৩৫টি অসহায় পরিবার

চাঁপাইনবাবগঞ্জে জামায়াত-শিবিরের হয়রানির প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১০৫৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ বৈধ সম্পত্তিতে স্থাপনা নির্মাণে জামায়াত-শিবিরের বাধা ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে জনসাধারণের কাছে হেয় করতে বিভিন্ন হয়রানির প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তরিকুল ইসলাম, চকঝগড়ু গ্রামবাসী ও মসজিদ কমিটির আয়োজনে মঙ্গলবার সকালে জেলা শহরের বিশ্বরোড মোড়স্থ একটি অফিসে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলামের উপস্থিতিতে তার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, সাবেক ইউপি সদস্য ও চকঝগড়ু স্কুল অ্যান্ড কলেজ ব্যবস্থাপনা কমিটির অভিভাবক সদস্য মনিরুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি বলেন, চকঝগড়ু স্কুল অ্যান্ড কলেজের পাশে পৈত্রিক সম্পত্তিতে পূর্বের থাকা কয়েকটি দোকানঘরের সাথে আরো কয়েকটি ঘর নির্মানের কাজ শুরু করি। এসব দোকান নির্মাণে শিক্ষা প্রতিষ্ঠানের কোন আপত্তি নাই। কিন্তু হঠাৎ করেই স্থানীয় কয়েকজন জামায়াত-শিবির কর্মীরা নির্মাণ কাজ বন্ধ করার পায়তারা শুরু করে। এমনকি বিষয়টি নিয়ে সদর মডেল থানায় মিথ্যা অভিযোগ করে, যাতে কাজ বন্ধ রাখতে হয়। পরে জানতে পারি, আসন্ন ইউপি নির্বাচনকে প্রভাবিত করতে ও আমার সম্মানহানি করতে এলাকার জামায়াত-শিবির কর্মীরা এই ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, জামায়াত-শিবিরের অভিযোগের প্রেক্ষিতে সদর মডেল থানার তদন্ত কর্মকতা বিষয়টি নিরসনে গত ২৮ ডিসেম্বর সোমবার বিকেলে জমির কাগজপত্র নিয়ে সমাধানের লক্ষ্যে বসলেও তারা অনুপস্থিত থাকে। বিষয়টি নিয়ে চকঝগড়ু স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. দৌলত আলী ও ম্যানেজিং কমিটির সভাপতি মো. আমিনুল ইসলাম মতিসহ অন্যান্য সদস্যরা কেউ অভিযোগ করেননি। শুধুমাত্র আমাকে হয়রানি করতে ও সম্মানহানীর উদ্দেশ্যই এমন অভিযোগ করা হচ্ছে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিট পুলিশিং সদস্য মো. হাবিবুর রহমান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলামের সহধর্মিণী মনোয়ারা বেগমসহ স্থানীয় গন্যমাণ ব্যক্তিবর্গ এবং জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com